রাজশাহীতে বাবার হাতে ছেলে খুন

32

চারঘাট প্রতিনিধি: রাজশাহীর চারঘাটে জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে বাবার হাতে ছেলে জাহাঙ্গীর আলম (৪৫) খুন হয়েছে। মঙ্গলবার সকালে রাজশাহী জেলার চারঘাট উপজেলার ঝিকড়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর আলম রাজশাহী জেলার চারঘাট উপজেলার সদরা ইউনিয়নের ঝিকড়াপাড়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। আব্দুল কুদ্দুসের দুইটি স্ত্রী। নিহত জাহাঙ্গীর আলম বড় স্ত্রীর ছেলে।

চারঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল লতিফ জানান, আব্দুল কুদ্দুস দ্বিতীয় স্ত্রীর ছেলে-মেয়েদের নামে জমি-জমা লিখে দিলে প্রথম স্ত্রীর ছেলের সাথে বিরোধ সৃষ্টি হয়। এরই সূত্র ধরে মঙ্গলবার সকালে পাট ক্ষেতে বাবা আব্দুল কুদ্দুস ও ছেলে জাহাঙ্গীরের মধ্যে বাকবিতন্ড শুরু হয়।

এক পর্যায়ে পাট কাটা হাসুয়া দিয়ে ছেলেকে আঘাত করে আব্দুল কুদ্দুস। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়। সে সময় তার লাশটি নিয়ে বাড়িতে ফিরে আসে।

আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রির্পোট এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত বাবা আব্দুল কুদ্দুসকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

x