রাজশাহীতে সনি হত্যা মামলার আসামী গ্রেফতার

44

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার হেতেমখাঁ এলাকায় কিশোর সনি হত্যা মামলার এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে বালিয়া পুকুর ভাড়া বাড়ি হতে আসামী আনিমকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আনিম ওরফে আনিন ইসলাম (২২) রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার মিরের চক সাধুর মোড়ের আকবর আলীর ছেলে। বর্তমানে সে বালিয়া পুকুরের বাসিন্দা।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী নগরীর নগরীর দড়ি খরবোনার রফিকুল ইসলাম পাখির ছেলে সনি (১৭) গত রবিবার (৩ জুলাই) সন্ধ্যায় তার বন্ধুর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরছিলো। বাড়ি ফেরার পথে রাত পৌনে ৯ টায় ৪ জন আসামি সনিকে কৌশলে হেতেমখাঁ সাহাজীপাড়া কফিল উদ্দিন জামে মসজিদের পাশে নিয়ে যায়। সেখানে পূর্ব থেকেই আরো ১৪-১৫ জন আসামি উপস্থিত ছিলো।

সনি সেখানে পৌছা মাত্রই আসামিরা অতর্কিতভাবে তাকে চাকু, চাপ্পড়, লোহার হাতুড়, চাইনিজ কুড়াল ও ধারালো অস্ত্র দ্বারা শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে গুরুত্বর জখম করে। পরবর্তীতে স্থানীয় লোকজন সনিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। সনির বাবা রফিকুল ইসলাম পাখির এমন অভিযোগে পরিপ্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানায় একটি হত্যা মামলা রুজু হয়।

মামলা রুজু পরবর্তীতে আরএমপি’র পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের সার্বিক দিকনির্দেশনায় ও উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মোঃ সাজিদ হোসেনের তত্ত্বাবধানে বোয়ালিয়া মডেল থানা পুলিশের একটি টিম আসামিদের অবস্থান সনাক্তপূর্বক গ্রেফতারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাজহারুল ইসলামের নেতৃত্বে এসআই মোঃ মোতালেব হোসেন ও তার সঙ্গীয় ফোর্স মঙ্গলবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বালিয়া পুকুর ভাড়া বাড়ি হতে আসামি আনিমকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

x