রাজশাহী নগরীর ডিঙ্গাডোবায় রাস্তার কাজ উদ্বোধন করলেন কাউন্সিলর কামাল

0 46
রাজশাহী প্রতিনিধি: “ওয়ার্ডবাসীর দোয়ায় আবার ও শুরু উন্নয়নের ছোঁয়া” এই স্লোগান কে সামনে নিয়ে রাজশাহী সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব কামাল হোসেনের বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কাজ শুরু করেছেন। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ডি ঙ্গাডোবা মোজাম্মেল ডাক্তারের বাড়ী পিছন হতে  মীর আইয়ুব আলী স্কুলের গলির রাস্তার কাজ উদ্বোধন করেন। 
এ সময়ে কামাল  বলেন,  দীর্ঘ ১৮ বছর পর পূনরায় এই রাস্তা ও ড্রেনের কাজ শুরু হলো । ২০০২ থেকে ২০০৮ সাল পর্যন্ত কমিশনারের দায়িত্বপালন করার সময় এই রাস্তা করেছিলেন। দীর্ঘ সময় ধরে আর কোন কাউন্সিলর এই রাস্তা ও ড্রেনের কাজ করেন নি। ফলে জনগণ দীর্ঘ সময় ধরে সমস্যার মধ্যে বসবাস করছেন। এই রাস্তা ও ড্রেন হলে অত্র এলাকার বাসিন্দারা জলবদ্ধতার কবল রক্ষা পাবে। সেইসাােথ প্রায় ১২০ টি পরিবারের জলাবদ্ধতা ও ড্রেনের সমস্যা থেকে রক্ষা পাবে। তিনি আরো বলেন পূনরায় নির্বাচিত হয়ে “এলাকাবাসীর দোয়া আবার উন্নয়নের ছেঁায়া” নির্বাচনী এই স্লোগান নিয়ে আবারও  উন্নয়নমূলক কাজ শুরু করেছেন।
ডিঙ্গাডোবার এই রাস্তার কাজ ছাড়াও  কাইসার রহমান মোমোরিয়াল হাসপাতালের পূর্বের গলি, বিলসিমলা কাউসার এর বাড়ীর গলি, দাশপুকুর পিন্টুর বাড়ী হতে সোলেমান এর বাড়ীর গলি ও ড্রেনের কাজ চলমান রয়েছে।  এছাড়াও সাবেক কাউন্সিলর হাবিব এর বাড়ীর সামনের রাস্তার কার্পেটিং এর কাজ চলছে। পর্যায়ক্রমে অত্র ওয়ার্ডের সকল রাস্তা ও ড্রেনের কাজ সম্পন্ন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন কাউন্সিলর।
তঁার ওয়ার্ডে এই উন্নয়নমূলক কাজ শুরু করার জন্য  রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। তিনি বলেন, ৩ নং ওয়ার্ডের সমস্যা বিবেচনায় উন্নয়নকল্পে যথেষ্ট বরাদ্ধ দিয়েছেন মেয়র। অত্র ওয়ার্ডের সকল প্রকার উন্নয়নমূলক কাজ তঁার আমলেই সমাপ্ত হবে বলে প্রতিশ্রুতি দেন কাউন্সিলর। সেইসাথে ওয়ার্ডবাসীকে ধৈর্য্যধারণ করে কাজগুলো সুন্দরভাবে শেষ করতে সহযোগিতা করার অনুরোধ করেন তিনি। এসময়ে ৩ নং ওয়ার্ড সচিব আহাদ আলী, কাউন্সিলরের বড় ছেলে সোহান শাকিল শিমুল সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.