রাজশাহী প্রেসক্লাব সভাপতির শারীরিক অবস্থার উন্নতি, দেশে ফিরছেন বৃহস্পতিবার

১৪৩

প্রেস বিজ্ঞপ্তি: ভাষাসৈনিক পরিবারের সদস্য এবং রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমানের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসক। চিকিৎসা শেষে বৃহস্পতিবার (২৪ মার্চ) ভারত থেকে দেশে ফিরবেন সাইদুর রহমান। বুধবার (২৩ মার্চ) বিকেলে ভার্চুয়ালি যুক্ত হয়ে জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের প্রচার সম্পাদক সাংবাদিক আমানুল্লাহ আমানকে এসব তথ্য তিনি নিজেই জানান।

সাংবাদিক সাইদুর রহমান বলেন, ভারতের প্রখ্যাত চিকিৎসক আমার শারীরিক অবস্থা ভালভাবে পর্যবেক্ষণ করে প্রয়োজনীয় ওষুধপত্র ও পরামর্শ দিয়েছেন। আগের তুলনায় কিছুটা সুস্থ রয়েছি। জটিল কোনো অসুবিধা না হলে বৃহস্পতিবার দেশে ফিরব। অসুস্থতাকালীন তার খোঁজখবর রাখার জন্য শুভাকাঙ্খীদের ধন্যবাদও জানিয়েছেন তিনি।

এদিকে সাইদুর রহমান দেশে ফেরার পরদিন শুক্রবার (২৫ মার্চ) বিকেলে জাতীয় গণহত্যা দিবস উপলক্ষে নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে এক সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন তিনি। রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের যৌথ উদ্যোগে আয়োজিত এ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহা। স্বাধীনতার স্বপক্ষের অরাজনৈতিক সামাজিক সংগঠন বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই‘র সহযোগিতায় অনুষ্ঠিতব্য এ কর্মসূচি সঞ্চালনা করবেন সংগঠনটির আহবায়ক ও রাজশাহী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এডভোকেট মো. আসলাম-উদ-দৌলা। অনুষ্ঠানে বক্তব্য রাখবেন বিশিষ্টজনরা।

Comments are closed.