রাজশাহী মহানগরীতে ৬ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

৪৯৬

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী মহানগরী মতিহার থানার তালাইমারী রুয়েট গেট এলাকায় অভিযান পরিচালনা করে ৬ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) ।

গ্রেফতারকৃত আসামীরা হলো রাজশাহী নগরীর মতিহার থানার বাজে কাজলা গ্রামের মৃত সুজনের ছেলে মোঃ টিপু (২৭), কাটাখালী থানার সাহাপুর ডুবে পাড়ার মোঃ মোতালেবের স্ত্রী মোসাঃ শম্পা (৩০) ও হবিগঞ্জ জেলার মাধবপুর থানার নাজিরপুর বেজুয়া গ্রামের মোঃ বাদশাহ মিয়ার ছেলে মোঃ দুলাল (২৫)।

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল জানান, গতকাল রবিবার (৩ এপ্রিল ২০২২) সন্ধ্যা ৭ টায় তার তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ মশিয়ার রহমান, এসআই এএসএম সাইদুজ্জামান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এ সময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজশাহী মহানগরীর মতিহার থানার তালাইমারী রুয়েট গেটের সামনে কয়েক জন মাদক ব্যবসায়ী গাঁজা ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

এমন সংবাদের প্রক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম সন্ধ্যা সোয়া ৭ টায় উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামী মোঃ টিপু (২৭), মোসাঃ শম্পা (৩০) ও মোঃ দুলাল (২৫)কে গ্রেফতার করে। এসময় আসামীদের কাছ থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে রাজশাহী মহানগরীকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার এধরণে অভিযান অব্যাহত থাকবে।

Comments are closed.