রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে মাস্ক, জীবানুনাশক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন পুলিশ কমিশনার

0 188

নিজস্ব প্রতিবেদক: আজ বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রাজশাহী মেট্রোপলিটন আঞ্চলিক পরিবহন কমিটি(মেট্রো আরটিসি) এর আয়োজনে রাজশাহী মহানগরীর ভদ্রা মোড়, ঢাকা বাসস্ট্যান্ড ও গৌড়হাঙ্গা মোড়ে কোভিড-১৯ প্রাদুর্ভাবজনিত কারণে গণপরিবহণের মালিক, শ্রমিক ও যাত্রীদের মাঝে মাস্ক, জীবানুনাশক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

জনাব আনির্বান চাকমা, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক বিভাগ), আরএমপি, রাজশাহী এর সভাপতিত্বে ‍উক্ত সচেতনতামূলক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব শেখ আশরাকুর রহমান, উপ-পরিচালক (ইঞ্জি), বিআরটিএ, রাজশাহী বিভাগ। সম্মানিত পুলিশ কমিশনার মহোদয় রাজশাহী মহানগরীর ভদ্রা মোড়, ঢাকা বাসস্ট্যান্ড ও গৌড়হাঙ্গা মোড়ে কোভিড-১৯ প্রাদুর্ভাবজনিত কারণে গণপরিবহণের মালিক, শ্রমিক ও যাত্রীদের মাঝে মাস্ক, জীবানুনাশক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন।

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) জনাব মোঃ সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম) জনাব মুহাম্মদ সাইফুল ইসলাম, সহকারী পুলিশ কমিশনার (বোয়ালিয়া মডেল থানা) জনাব ফারজিনা নাসরিন, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) জনাব মোঃ মোফাক্কারুল ইসলাম সহ বিভিন্ন পরিবহন মালিক শ্রমিক নেতৃবৃন্দ।

 

Leave A Reply

Your email address will not be published.

x