রাজশাহী সিটি কর্পোরেশনের বিশেষ সাধারণ সভা (এ্যাসেসমেন্ট) অনুষ্ঠিত

0 ১১৮
প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী সিটি কর্পোরেশনের ৭ম পরিষদের বিশেষ সাধারণ সভা (এ্যাসেসমেন্ট) অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে নগর ভবনের সিট হল সভাকক্ষে (এনেক্স ভবন) আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

বিশেষ সাধারণ সভায় পঞ্চবার্ষিকী এ্যাসেসমেন্ট ২০২৪-২০২৫ অর্থ বছরের বেসরকারি হোল্ডিংসমূহের ভাড়ার রেইট নির্ধারণ এবং পঞ্চবার্ষিকী এ্যাসেসমেন্ট ২০২৪-২০২৫ অর্থ বছরের সরকারী, আধা সরকারী, স্বায়িত্বশাসিত ও প্রাতিষ্ঠানিক হোল্ডিংসমূহের ভাড়ার রেইট নির্ধারণের বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়া  Tech Rajshahi  কর্তৃক স্ব উদ্যোগে ও স্বেচ্ছায় নির্মিত একটি সফটওয়ারে পঞ্চবার্ষিকী এ্যাসেসমেন্ট ২০২৪-২০২৫ অর্থ বছরের ডাটাএন্ট্রির জন্য প্রতিষ্ঠানটির সঙ্গে রাজশাহী সিটি কর্পোরেশনের এমওইউ এর বিষয়ে অবহিতকরণ ও সম্মতি গ্রহণ প্রসঙ্গে আলোচনা ও সিদ্ধান্ত নেওয়া হয়।

সভামঞ্চে ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নিযাম উল আযীম, প্যানেল মেয়র-২ ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, প্যানেল মেয়র-৩ তাহেরা খাতুন মিলি, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদত আলী শাহু। সভায় সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ, বিভাগীয় প্রধান ও সংশ্লিষ্ট শাখার প্রধানগণ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.