রাজ কুন্দ্রের কাছে ১১৯ পর্ন ভিডিও, বিক্রি করতে চেয়েছিলেন ৯ কোটিতে

2
কারাগার থেকে বের হওয়ার পরে রাজ কুন্দ্র। ছবি : সংগৃহীত

দুই মাস পর পর্ন-কাণ্ডে গ্রেপ্তার বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী, বিশিষ্ট ব্যবসায়ী রাজ কুন্দ্র অবশেষে জামিন পেয়েছেন। গতকাল মুম্বাইয়ের নিম্ন আদালত তাঁকে ৫০ হাজার রুপি মুচলেকায় জামিন মঞ্জুর করেন। এর পর আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় আর্থুর রোডের কারাগার থেকে মুক্ত হন রাজ।

বার্তা সংস্থা এএনআই মুম্বাই পুলিশের অপরাধ বিভাগের বরাতে এক টুইট বার্তায় জানিয়েছে, তদন্ত চলাকালে পুলিশ রাজ কুন্দ্রের মোবাইল, ল্যাপটপ এবং একটি হার্ডড্রাইভ ডিস্ক থেকে ১১৯টি পর্ন ভিডিও খুঁজে পেয়েছে। তিনি এই ভিডিওগুলো ৯ কোটি রুপিতে বিক্রি করার পরিকল্পনা করেছিলেন।

বলিউডভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, রাজ কুন্দ্রের আইনজীবী প্রশান্ত পাতিল ইন্ডিয়া টুডেকে বলেছেন, কুন্দ্র বা রায়ান থর্প কেউই ওই কনটেন্টগুলো অ্যাপে আপলোড করতেন না। এক হাজার ৪০০ পৃষ্ঠার অভিযোগপত্রের কোথাও এ প্রমাণ নেই যে কুন্দ্র একটি কনটেন্ট আপলোড করেছেন।

অভিযোগপত্রে শিল্পা শেঠিকে অন্যতম সাক্ষী রাখা হয়েছে। ইন্ডিয়ান এক্সপ্রেসকে শিল্পা বলেছেন, স্বামীর কর্মকাণ্ড সম্পর্কে তিনি কিছু জানতেন না। হটশটস বা বলিফেম অ্যাপ সম্পর্কে তাঁর কোনও ধারণা নেই। তিনি নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকেন। ২০১৫ সালে ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেড শুরু করেন রাজ কুন্দ্র। সে সময় শিল্পা কোম্পানিটির পরিচালক ছিলেন। কিন্তু ব্যক্তিগত কারণে ২০২০ সালে পদত্যাগ করেন শিল্পা।

গত ১৯ জুলাই রাতে মুম্বাই পুলিশ রাজ কুন্দ্রকে গ্রেপ্তার করে। সে সময় এক বিবৃতিতে মুম্বাই পুলিশ জানায়, ২০২১ সালের ফেব্রুয়ারিতে সাইবার অপরাধ দমন শাখায় পর্ন তৈরি এবং কিছু অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়া নিয়ে একটি মামলা দায়ের করা হয়েছিল। সেই মামলার ভিত্তিতেই রাজ কুন্দ্রকে গ্রেপ্তার করা হয়।

x