রাণীনগরে ওয়ালটনের আনন্দ র‌্যালী

0 174

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজিয়ন-৪ উপলক্ষ্যে শনিবার সকালে উৎসব মুখর পরিবেশে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বের করে নওগাঁর রাণীনগর উপজেলার হাজী টেলিকম এন্ড ইলেকট্রনিক্স। এদিন সকালে রাণীনগর সদরের বিজয়ের মোড় হাজী টেলিকম এন্ড ইলেকট্রনিক্স এর সামনে থেকে ডিজিটাল ক্যাম্পেইনের ব্যানারে সু-সজ্জ্বিত ১’শ অটোরিক্সা, ১০ টি পিক আপ ও অর্ধশতাধিক মোটরসাইকেল সহ আনন্দ র‌্যালী বের হয়ে রাণীনগর উপজেলাসহ আশেপাশের ৪টি উপজেলার বিভিন্ন সড়কের ১’শ কিলো মিটার রাস্তা প্রদক্ষিণ করে এবং এ সময় ওয়ালটন পন্যেও অফারের লিফলেট বিতরণ করা হয়।

এর আগে এই আনন্দ র‌্যালীর উদ্বোধন করেন ওয়ালটনেরসিনিয়র ডেপুটি ডাইরেক্টর (মার্কেটিং) শওকত আলী সৈকত। এ সময় ওয়ালটনের পাবনা জোনের এরিয়া ম্যানেজার মো: হাসানুজ্জামান, হাজী টেলিকম এন্ড ইলেকট্রনিক্সের এমডি আমিনুল ইসলাম এ স্থানীয় সন্মানিত ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

হাজী টেলিকম এন্ড ইলেকট্রনিক্সের এমডি আমিনুল ইসলাম জানান, ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজিয়ন-৪এর এই অফার গুলো জানুয়ারি থেকে শুরু হয়েছে। ফ্রিজ, এলইডি টিভি, এসি, ওয়াশিং মেশিন, ওভেন ইত্যাদি ওয়ালটনের পণ্যে ত্রেতাদের জন্য রয়েছে নিশ্চিত পুরস্কার ও কৌটি কৌটি টাকার ক্যাশ ভাউচার। অফার গুলোর জানান দিতেই এই আনন্দ র‌্যালী বলে জানান হাজী টেলিকম এন্ড ইলেকট্রনিক্সের এমডি আমিনুল ইসলাম।

Leave A Reply

Your email address will not be published.