রাবির রোভার স্কাউটের নেতৃত্বে গাজীউল ও হেদায়েত

১৩৪

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি)রোভার স্কাউট গ্রুপের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মো: গাজীউল ইসলামকে সভাপতি এবং হেদায়েত উল্লাহ পাঠান কে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য ২৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি  গঠন করা হয়েছে।

শনিবার (১৮ জুন) বগুড়া আঞ্চলিক স্কাউট প্রশিক্ষন কেন্দ্রে এ কমিটি ঘোষণা করা হয়। রাবি রোভার স্কাউট গ্রপের ৪৩ তম ইউনিট কাউন্সিলে সংগঠনটির গ্রুপ কমিটির সম্পাদক ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মহা. নাসিম রেজা এই কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মো. মাসুম বিল্লাহ, মো. রাসেল মিয়া এবং মো. সজীব মিয়া, যুগ্ম-সাধারন সম্পাদক কাওসার মিয়া , মো. বেল্টু মিয়া, কোষাধ্যক্ষ  অরূপ বৈষ্ণব, সহ-কোষাধ্যক্ষ মো. মামুন শেখ, ভাণ্ডার ও অফিস ব্যবস্থাপনা সম্পাদক সুমাইয়া সরকার, সহ- ভাণ্ডার ও অফিস ব্যবস্থাপনা সম্পাদক মো. হাবিবুর রহমান, আপ্যায়ন ব্যবস্থাপনা সম্পাদক মো. শফিউল আলম সুমন , সহ – আপ্যায়ন ব্যবস্থাপনা সম্পাদক সঞ্চিতা আক্তার, প্রচার- প্রকাশনা ও সভা আহ্বান সম্পাদক মো . সাগর হোসেন , সহ – প্রচার – প্রকাশনা ও সভা আহ্বান সম্পাদক সুমাইয়া ইসলাম মীম, বই ও ব্যাজ এবং পোশাক ব্যবস্থাপনা সম্পাদক মো. রিয়াজুল ইসলাম, সহ – বই ও ব্যাজ এবং পোশাক ব্যবস্থাপনা সম্পাদক বাদশা,  প্রশিক্ষণ ও পিআরএস এবং পাঠ্যক্রম বিষয়ক সম্পাদক রিয়া রাণী শীল, সহ – প্রশিক্ষণ ও পিআরএস এবং পাঠ্যক্রম বিষয়ক সম্পাদক পূর্ণিমা মন্ডল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো . আমিনুল ইসলাম জয়, সহ – ক্রীড়া ও পোগ্রাম বিষয়ক সম্পাদক উর্মী সরকার পূরবী, বিদ্যুৎ-পানি ও উদ্যান ব্যবস্থাপনা সম্পাদক মো. সাইফ উদ্দিন, সহ – বিদ্যুৎ-পানি ও উদ্যান ব্যবস্থাপনা সম্পাদক মোছা. সুরাইয়া শারমিন, কার্যকরী সদস্য মো. রাশিদুল ইসলাম, মো. শাহীন মিয়া।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন রোভার নেতা মো. জাহাঙ্গীর আলম, নূর-ই-ইসলাম বাবু, মো. জহরুল আনিস, মো. আবুল কালাম বাদশা ( অবসরপ্রাপ্ত পরিচালক শারীরিক শিক্ষা বিভাগ এবং সাবেক সম্পাদক রাজশাহী বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপ) এম. এম. কামরুল হাসান পিআরএস, মাইনুল হাসান মিঠুল পিআরএস, মোঃ আনোয়ার হোসেন, সহকারী পরিচালক, বাংলাদেশ স্কাউটস, বগুড়া জোন।

Comments are closed.