রাবি টাঙ্গাইল জেলা সমিতির সভাপতি হারুন, সম্পাদক আমান

357

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়(রাবি) টাঙ্গাইল জেলা সমিতি (টাজেস) এর নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (০২ এপ্রিল) বিকেল সাড়ে ৫টায় বিশ্ববিদ্যালয় হবিবুর রহমান মাঠে সমিতির নবীন বরণ, প্রবীণ বিদায় ও বনভোজন অনুষ্ঠান শেষে নতুন এই কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

এতে সভাপতি হিসেবে গনিত বিভাগের অধ্যাপক ড. মোঃ হারুনর রশিদ এবং সাধারণ সম্পাদক হিসেবে বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মোঃ আমান উল্লাহ দায়িত্ব পেয়েছেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতিঃ শাহাদত,  ইসরাত হুমাইরা রাত্রি কোষাধ্যক্ষ: ফলিত গণিত বিভাগের অধ্যাপক আসাদুজ্জামান যুগ্ম-সাধারণ সম্পাদক: মেহেদী হাসান সজীব, মোঃ রাসেল মিয়া, কাউসার চৌধুরী।

সাংগঠনিক সম্পাদক: মুন্নি আক্তার মাহবুবা।যুগ্ম-সাংগঠনিক সম্পাদক: মেহেদী হাসান। শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক: মেহের আলী।যুগ্ম- শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক: ইমরুল কায়েস।প্রচার সম্পাদক: বিজয় চন্দ্র ।যুগ্ম-প্রচার সম্পাদক: সাথী আক্তার । ছাত্র কল্যাণ সম্পাদক: পার্থ কর্মকার।ক্রীড়া সম্পাদক: ওয়াকিল আহমেদ।

অন্যান্য সদস্যরা হলেন: আব্দুর রাকিব, মেহেরুন নেসা, মেরিনা সুলতানা, ওয়াসিম আকরাম, মোবাশ্বির আহমেদসহ ১২ জন থানা প্রতিনিধি রয়েছে। এছাড়া, সমিতির প্রধান উপদেষ্টার দায়িত্বে রয়েছেন বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডীন  প্রফেসর ড. ফজলুল হক।

x