রাম চরণ ভক্তদের জন্য দুঃসংবাদ, মুক্তি পাচ্ছে না ‘আরআরআর’

17
সিনেমাটির একটি দৃশ্য। ছবি : সংগৃহীত

দক্ষিণ ভারতীয় সুপারস্টার রাম চরণের ভক্তদের জন্য মন খারাপ করা খবর। আগামী ৭ জানুয়ারি মুক্তির অপেক্ষায় থাকা অ্যাকশনধর্মী ‘আরআরআর’ সিনেমার মুক্তি পিছিয়ে যাচ্ছে। কারণ, ভারতজুড়ে করোনা সংক্রমণ বেড়ে যাওয়া।

বলিউডভিত্তিক প্রভাবশালী সংবাদমাধ্যম বলিউড হাঙ্গমা এক প্রতিবেদনে দাবি করেছে, ‘আরআরআর’ সিনেমার মুক্তি পিছিয়ে যাচ্ছে। আনুষ্ঠানিক সেই ঘোষণা আসবে আজকের পর। তবে এরই মধ্যে মুক্তি পিছিয়ে দেওয়ার বিষয়ে প্রদর্শক মহলকে জানিয়ে দিয়েছেন সিনেমা-সংশ্লিষ্টরা।

প্রতিবেদনে আরও জানানো হয়েছে, কয়েক সপ্তাহ ধরে ভারতে কোডিভ পজিটিভের হার বাড়ছে। সেই সঙ্গে যুক্ত হয়েছে করোনাভাইরাসের নতুন ধরন ওমিক্রনের ব্যাপকতা। এ  কারণে দিল্লি সরকার প্রথম স্কুল, জিম, স্পা, সিনেমা হল বন্ধ ঘোষণা করেছে।

গতকাল শুক্রবার তামিড়নাড়ু সরকার ঘোষণা দেয়, প্রেক্ষাগৃহগুলোর আসন সংখ্যা ৫০ শতাংশ হবে। যদি আক্রান্তের সংখ্যা আরও বাড়ে, তবে অন্য রাজ্যগুলোতেও কড়াকড়ি আরোপ হবে।

‘আরআরআর’ সিনেমায় দক্ষিণ ভারতীয় সুপারস্টার রাম চরণের নায়িকা আলিয়া ভাট। সিনেমাটি রচনা ও পরিচালনা করেছেন এস এস রাজমৌলি। এই সিনেমায় দেখা মিলবে জুনিয়র এনটিআর ও অজয় দেবগনের।

ইন্ডিয়া টুডের প্রতিবেদন মতে, ৩৫০-৪০০ কোটি রুপি বাজেটের এই সিনেমার গল্প ভারতের স্বাধীনতা যোদ্ধা আল্লুরি সিতারামারাজু এবং কমরাম ভীমকে কেন্দ্র করে গড়ে উঠেছে, যাঁরা ব্রিটিশ রাজবংশ এবং হায়দরাবাদের নিজামের বিরুদ্ধে যুদ্ধ করেছিলেন।

x