রাসিকের পানি ও বিদ্যুৎ স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত

0 71

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী সিটি কর্পোরেশনের পানি ও বিদ্যুৎ স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে নগর ভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সভায় মেয়র বলেন, মহানগরীকে আলোকিত করতে বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে সুউচ্চ বিদ্যুৎ লাইটের পোল স্থাপন করা হয়েছে। এতে রাতের নগরীর সৌন্দর্য্য বৃদ্ধি পেয়েছে। মহানগরীতে নির্মাণাধীন রাস্তাসমূহের আলোকায়ন করা হবে। এতে মহানগরীর সৌন্দর্য্য আরো  বেশি বৃদ্ধি পাবে। সভায় মেয়র বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের আরো আন্তরিকভাবে হয়ে দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করেন।

সভার সভাপতিত্ব করেন পানি ও বিদ্যুৎ স্থায়ী কমিটির সভাপতি ও ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু।https://bdsangbad24.com/রাসিকের-পানি-ও-বিদ্যুৎ-স্/ উপস্থিত ছিলেন কমিটির সদস্য ও ১০নং ওয়ার্ড কাউন্সিলর আব্বাস আলী সরদার, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আরমান আলী, ৮নং ওয়ার্ড কাউন্সিলর এসএম মাহবুবুল হক পাভেল, ২০নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী খন্দকার খায়রুল বাশার, নির্বাহী প্রকৌশলী (যান্ত্রিক) রেয়াজেত হোসেন রিটুসহ অন্যান্য প্রকৌশলীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Leave A Reply

Your email address will not be published.

x