রাসিকের ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

4

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) ভ্রাম্যমান আদালতের অভিযানে সড়ক ও ফুটপাতে অবৈধভাবে গড়ে ওঠা ৩০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ সহ রাস্তার ও ফুটপাতে রাখা নির্মাণ সামগ্রী অপসারণ করা হয়েছে। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত চলা অভিযানে নেতৃত্ব দেন রাজশাহী সিটি কর্পোরেশনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক।

তিনি জানান, নগর ভবন হতে কাদিরগঞ্জ গ্রেটার রোড হয়ে বর্ণালী মোড় হয়ে রাজিব চত্বর হয়ে ফায়ার ব্রিগেড হয়ে লালনশাহ মুক্ত মঞ্চ এলাকা হয়ে পুনরায় ফায়ার ব্রিগেড হয়ে বর্ণালী মোড় হয়ে ফিসারী গেট হয়ে ক্যান্টনমেন্ট গেট খ্রিস্টান পাড়া হয়ে তেরখাদিয়া পশ্চিমপাড়া হয়ে তেরখাদিয়া ডাবতলা হয়ে নগর ভবন পর্যন্ত বিভিন্ন সড়ক ও ফুটপাতে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় সড়ক, রাস্তার ফুটপাতে অবৈধভাবে গড়ে ওঠা প্রায় ৩০টি অবৈধ স্থাপনা উচ্ছেদসহ রাস্তার ও ফুটপাতে রাখা নির্মাণ সামগ্রী অপসারণ করা হয়। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।

অভিযানকালে রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ৯নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর রাসেল জামান, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ ও রাজশাহী সিটি কর্পোরেশন সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

x