রাস্তার এপাশে শাকিব, ওপাশে অপু

2
চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। ছবি : সংগৃহীত

নতুন সিনেমা মুক্তির কোন তোড়জোড় না থাকলেও শুটিং ব্যস্ততা বেড়েছে ঢাকাই সিনেমায়। একাধিক সিনেমা শুট চলছে পুরোদমে। শুটিং শুরুর প্রস্তুতিও নিচ্ছেন অনেক প্রযোজক।

এই যেমন আজ বুধবার সন্ধ্যায় বিএফডিসি ঘুরে দেখা গেল ‘লিডার, আমিই বাংলাদেশে’ সিনেমার শেষ ধাপের শুটিং করছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। একটি শুটিং ফ্লোরে জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগরের সঙ্গে মারপিটের দৃশ্যের শুট চলছে তাঁর।

কয়েকদিনের মধ্যে সিনেমাটির শুট শেষ করে শাকিব অংশ নিবেন ‘গলুই’ সিনেমার শুটিংয়ে। ২৬ সেপ্টেম্বর টাঙ্গাইলে ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানের এই সিনেমা শুটে অংশ নেওয়ার কথা রয়েছে নায়কের।

যদিও সিনেমাটির পরিচালক এস এ হক অলিক জানিয়েছেন, ২৩ সেপ্টেম্বর থেকে সিনেমাটির শুট শুরু হচ্ছে। গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্পের সিনেমাটিতে শাকিবের বিপরীতে প্রথমবার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি।

বিএফডিসি থেকে বের হয়ে রাস্তায় ওপাশে প্রিয়াঙ্কা শুটিং স্পটে দেখা গেল চিত্রনায়িকা অপু বিশ্বাসের। সিনেমা না, একটি বিজ্ঞাপনের জন্য সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত শুট করেছেন এই চিত্রনায়িকা।

বিজ্ঞাপনের শুটিংয়ে অপু বিশ্বাস। ছবি : এনটিভি অনলাইন

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভও শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। ‘নূর’ শিরোনামের একটি সিনেমার জন্য ১০ সেপ্টেম্বর থেকে পাবনায় অবস্থান করছেন তিনি। সিনেমাটিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। তরুণ পরিচালক রায়হান রাফির নেতৃত্বে প্রায় ২০ দিনের টানা শুট শেষ করে ঢাকাই ফিরবেন তাঁরা।

মানিকগঞ্জে ‘নরসুন্দরী’ সিনেমার শুটিং চলছে। চিত্রনায়িকা মাহিয়া মাহি ও সায়মন সাদিক জুটির এই সিনেমাটি পরিচালনা করছে শামীম আহমেদ রনি। রাজধানীতে ‘গাঙচিল’ সিনেমার প্যাঁচওয়ার্কের শুটিং চলছে। নঈম ইমতিয়াজ নেয়ামূলের পরিচালনায় সেখানে অংশ নিয়েছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ ও চিত্রনায়িকা পূর্ণিমাসহ অনেকেই।

এছাড়া দ্রুতই শুটিং ফ্লোরে গড়াতে যাচ্ছে ‘বায়োপিক’, ‘ওরা ৭ জন’, ‘রিভেঞ্জ’সহ একাধিক সিনেমা।

x