রিজভীর শারীরিক অবস্থার আরও অবনতি

0 97

রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার আরও কিছুটা অবনতি হয়েছে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

বৃহস্পতিবার (১ এপ্রিল) সকালে রিজভীর ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার ব্রেকিংনিউজকে এ তথ্য জানিয়েছেন।

চিকিৎসকদের বরাত দিয়ে তিনি জানিয়েছেন, রিজভী আহমেদের অক্সিজেন লেবেল কমে গেছে। তার অক্সিজেন সাপোর্ট লাগছে।

 

সম্প্রতি শারীরিক অবস্থার উন্নতি হলেও তৃতীয়বার করোনা টেস্টের রিপোর্ট ‘পজিটিভ’ এসেছে বলে গতকাল ব্রেকিংনিউজকে জানিয়েছিলেন বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম ।

 

তিনি বলেছিলেন, ‘রিজভীর শারীরিক অবস্থার উন্নতি হলেও তিনবার করোনা টেস্ট করার পর তার রিপোর্ট পজেটিভ আসছে। তার ডায়াবেটিস অনিয়ন্ত্রিত। আজ (বুধবার) সকালে তার ডায়াবেটিস একেবারে কমে গিয়ে হাইপো হয়ে গিয়েছিল। তাৎক্ষণিকভাবে চিকিৎসকরা ব্যবস্থা নেয়ায় এখন অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে।’

 

ডা. রফিক বলেন, ‘করোনা নেগেটিভ রিপোর্ট না আসা পর্যন্ত তাকে হাসপাতালেই থাকতে হবে। এর আগে তার ফুসফুসের সিটিস্কেন করা হয়েছে। সেখানে রিপোর্ট ভাল এসেছে। হার্টের রিপোর্টও ভালো।’

 

বেশ কয়েকদিন ধরে জ্বরে ভুগার পর গত ১৬ মার্চ তার করোনা টেস্ট করলে করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে উন্নত চিকিৎসার জন্য ১৭ মার্চ তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে ওই হাসপাতালের কোভিড-১৯ ইউনিটের ১৩০৫ নম্বর কেবিনে চিকিৎসা নিচ্ছেন বিএনপির এই শীর্ষ নেতা।

 

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, দলের মহাসচিবসহ স্থায়ী কমিটির সদস্যরা দলের এ শীর্ষ নেতার শারীরিক অবস্থা ও চিকিৎসার সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছেন।

 

এদিকে রুহুল কবির রিজভীর আশু রোগমুক্তি কামনায় তার ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার দলীয় নেতাকর্মী ও দেশবাসীর কাছে পরিবারের পক্ষ থেকে দোয়া চেয়েছেন।

 

Leave A Reply

Your email address will not be published.

x