রিজভীর শারীরিক অবস্থার উন্নতি

0 71
হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে গত মঙ্গলবার বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ছবি : এনটিভি

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর এনজিওগ্রাম সম্পন্ন হওয়ার পর চিকিৎসায় তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানিয়েছেন বিএনপির সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ও তাঁর ব্যক্তিগত চিকিৎসক ডা. রফিকুল ইসলাম।

ডা. রফিকুল বলেছেন, ‘গতকাল বৃহস্পতিবার এনজিওগ্রাম করার পর চিকিৎসায় আজ শুক্রবার তাঁর (রুহুল কবির রিজভী) শারীরিক অবস্থার আরো উন্নতি হয়েছে। তবে তাঁর শরীর খুব দুর্বল। পর্যাপ্ত বিশ্রাম প্রয়োজন।’

 

রাজধানীর ল্যাবএইড হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. সোহরাব উজ্জামান, অধ্যাপক ডা. আবদুস জাহেদ ও ডা. মাহবুবুর রহমানের নেতৃত্বে গতকাল রুহুল কবির রিজভীর এনজিওগ্রাম করা হয়। তাঁর হার্টে একটি ব্লক ধরা পড়লে, সেটি ইনজেকশনের মাধ্যমে অপসারণ করা হয়েছে। চার সপ্তাহ পর আবারও পরীক্ষা করতে হবে।

 

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর রুহুল কবির রিজভীর চিকিৎসার খোঁজ খবর নিচ্ছেন বলে জানিয়েছেন।

 

গত মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে একটি অনুষ্ঠান শেষে অসুস্থতা বোধ করেন রিজভী। পরে তাঁকে জাতীয় প্রেসক্লাবের ভেতরে নিয়ে যাওয়া হয়।

 

বুকে ব্যথা অনুভব করলে রিজভীকে দ্রুত রাজধানীর কাকরাইলে ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়।

 

রুহুল কবির রিজভীর সহকারী তুষার জানিয়েছিলেন, বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ল্যাবএইডের চিকিৎসক সোহরাব উজ্জামানের অধীনে সিসিইউতে চিকিৎসাধীন।

Leave A Reply

Your email address will not be published.