রিয়াল মাদ্রিদে ফিরছেন রোনালদো?

56
ক্রিস্টিয়ানো রোনালদো। ফাইল ছবি

২০১৮ সালে রিয়াল মাদ্রিদের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ করেন ক্রিস্টিয়ানো রোনালদো। টানা তিনবার রিয়ালকে চ্যাম্পিয়নস লিগ জিতিয়ে অনেকটা বীরের বেশেই স্প্যানিশ ক্লাবটি ছাড়েন পর্তুগাল তারকা। এরপর খেলেন জুভেন্টাসে আর এখন আছেন ম্যানচেস্টার ইউনাইটেড।

এবার শোনা যাচ্ছে, ফের নাকি রিয়াল মাদ্রিদে ফিরতে পারেন রোনালদো। গোল ডটকমসহ কয়েকটি সংবাদমাধ্যমে তেমনই গুঞ্জন শুরু হয়েছে।

ইংলিশ সংবাদমাধ্যম দ্য মিরর অবশ্য এই গুঞ্জন ছড়িয়েছে। তারা জানিয়েছে, পুনরায় এক হতে নাকি দুপক্ষই সম্মতি প্রকাশ করেছে। যদিও ক্লাবের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে কিছুটা দ্বন্দ্বও রয়েছে রোনালদোর। তবুও নাকি রোনালদো ফিরে পেতে চায় রিয়াল মাদ্রিদ।

এ ক্ষেত্রে রিয়াল মাদ্রিদের প্রথম টার্গেট হলো কিলিয়ান এমবাপ্পে। কিন্তু শেষ পর্যন্ত যদি পিএসজি থেকে কিলিয়ান এমবাপ্পেকে দলে টানতে না পারে তাহলে নিজেদের সাবেক ফরোয়ার্ডকেই নাকি ফেরাতে পারে রিয়াল মাদ্রিদ। এমনটাই বলছে ডেইলি মিরর। যদিও এটা শুধুই গুঞ্জন।

এ গুঞ্জন গেল মৌসুমেও উঠেছিল। গত মৌসুমে রোনালদো যখন জুভেন্টাস ছাড়বেন বলে কথা ওঠে তখন রিয়াল মাদ্রিদের নামই আসে সবার আগে। কিন্তু শেষ পর্যন্ত সবাইকে চমকে দিয়ে জুভেন্টাস ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে পাড়ি জমান পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

ম্যানইউতে যদিও সময়টা ভালো যাচ্ছে না রোনালদোর। আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগ খেলার সম্ভাবনা তেমন নেই ইংলিশ ক্লাবটির। প্রিমিয়ার লিগেও নেই ভালো অবস্থায়। এ ছাড়া নতুন কোচ এরিক টেন হাগের পরিকল্পনায় যে রোনালদোর সম্ভাবনা ক্ষীণ সেটাও ধরে নেওয়া যায়। সবমিলে রোনালদোর ভবিষৎ এখন অনেকটাই ধোঁয়াশায়।

x