রেড ক্রিসেন্ট রাজশাহী সিটি ইউনিটের ভবন সংস্কার ও উন্নয়নে পরিদর্শনে রাসিক মেয়র লিটন

0 21

প্রেস বিজ্ঞপ্তি: রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের ভবন সংস্কার ও উন্নয়নের লক্ষ্যে পরিদর্শন করেছেন রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদের সদস্য, রাজশাহী সিটি ইউনিটের চেয়ারম্যান ও সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বুধবার দুপুর ১২টায় ভবন পরিদর্শনে যান তিনি। এ সময় ভবনের বিভিন্ন কক্ষ ও ছাদ ঘুরে দেখেন মেয়র। এরপর সেখানে কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন তিনি।

মতবিনিময়কালে সিটি মেয়র বলেন, রেড ক্রিসেন্টের বতর্মান ভবনটি সংস্কার করে আপাতত ব্যবহারের উপযোগী করা হবে। আগামী বছর কোন এক সময়ে পুরাতন ভবনটি ভেঙ্গে এখানে বহুতল ভবন নির্মাণের পরিকল্পনা রয়েছে। বহুতল ভবনে রাজশাহী বিভাগের মধ্যে একটি পুর্নাঙ্গ রক্তদান কেন্দ্র গড়ে তোলা হবে।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম রাজু, কার্যনির্বাহী সদস্য রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর ড. মোহা. মোকবুল হোসেন, কবি আরিফুল হক কুমার, ফিরোজা বেগম, সিটি ও জেলা ইউনিট অফিসার বাকি বিল্লাহ, রাসিকের নির্বাহী প্রকৌশলী গোলাম মোর্শেদ, সহকারী প্রকৌশলী আহমেদ আল মঈন পরাগ,  ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজা প্রমুখ।

 

Leave A Reply

Your email address will not be published.