লাক্স-আরটিভি স্টার অ্যাওয়ার্ড আজ

0 841

আলমগীর,বিনোদন :
আজ (শুক্রবার) বিকেলে পর্দা উঠছে ষষ্ঠ লাক্স-আরটিভি স্টার অ্যাওয়ার্ডের। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় শুরু হবে তারকাদের মিলনমেলার এ অনুষ্ঠান। বিকেল সাড়ে ৫ টায় শুরু হওয়া অনুষ্ঠানটি সরাসরি দেখাবে আরটিভি ও আরটিভি অনলাইন।

এবারের স্টার অ্যাওয়ার্ডে নাটক, টেলিফিল্ম, সঙ্গীত ও নৃত্যে সম্মাননা দেয়া হবে গুণি শিল্পীদের। আজীবন সম্মাননা পাচ্ছেন একজন সাংস্কৃতিক ব্যক্তিত্ব। শুধু তারকাদের পুরস্কৃত করা নয় থাকছে জনপ্রিয় শিল্পীদের পরিবেশনা।

বছর ঘুরে আবারো কোটি দর্শকদের সামনে হাজির আরটিভি স্টার অ্যাওয়ার্ড। এরই মধ্যে অনুষ্ঠানের সব প্রস্তুতি শেষ। অপেক্ষা কেবল উদ্বোধনের।

লাক্স-আরটিভি স্টার অ্যাওয়ার্ড ২০১৬ এ ভাষা ও মুক্তিযুদ্ধভিত্তিক নাটকে শ্রেষ্ঠ রচনা, পরিচালনা, কেন্দ্রীয় পুরুষ ও নারী চরিত্র, প্রধান পুরুষ চরিত্র ও শিশুশিল্পী ক্যাটাগরিতে ১৭ জনকে মনোনায়ন দেয়া হয়েছে। এর মধ্যে ছয়জনকে সম্মাননা জানানো হবে।

ধারাবাহিক নাটক বিভাগে ৯টি নাটকে, রচয়িতা ও পরিচালকসহ ৩৭ জন শিল্পী মনোনয়ন পেয়েছেন। পুরস্কার পাবেন ছয়জন।

এক ঘন্টার নাটক ও টেলিফিল্মে বিভাগে ১৪টি নাটকে সাত ক্যাটাগরিতে ৩৮ জন শিল্পী মনোনয়ন পেয়েছেন। জুরিবোর্ডের নম্বর ও দর্শকদের এসএমএসের ভিত্তিতে প্রতিটি ক্যাটাগরিতে একজনকে সম্মাননা দেয়া হবে।

সঙ্গীতে শ্রেষ্ঠ সিনিয়র পুরুষ সিঙ্গার, সিনিয়র নারী সিঙ্গার, প্রমিজিং পুরুষ ও নারী সিঙ্গার, ব্যান্ড ও শিশু শিল্পীদের পুরস্কার দেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.