লালপুর-বাগাতিপারা মানুষ এখন পরিবর্তন চাই,উন্নয়ন চাই

570

নাটোর প্রতিনিধি : হাজী মো: আনিছুর রহমান আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নাটোরের লালপুর-বাগাতিপার -১ আসন থেকে সংসদ সদস্য প্রার্থী হতে চান। তৃনমুল পর্যায়ের নেতা কর্মীদের সাথে সুসম্পর্কস্থাপনকারী আনিছুর রহমান তৃণমুল পর্যায়ের মানুষের ভালবাসা নিয়েই সামনে এগুতে চান।এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগ নেতা হাজী মোঃ আনিছুর রহমান বলেন তার রাজনৈতিক ধারাবাহিক ক্যারিয়ার তাকে সামনে যেতে প্রেরনা যোগায় ।

হাজী মোঃ আনিছুর রহমান লালপুর উপজেলার ধুপাইল গ্রামে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহর করেন । পারিবারিক আওয়ামীলীগ ঘরোনার সন্তান হওয়ায় ছাত্রবস্থায় ১৯৭৫ সালে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর হত্যাকান্ডের পর আওয়ামীলীগের ক্রাতিকালে মতিঝিল থানা ছাত্রলীগের সাধারন সম্পাকের দায়িত্ব পালন করেন ।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে সার্জেন্ট জহুরুল হক হলে তৎকালীন ছাত্রলীগের যুগ্ন সাম্পাদক ও পরে ভারপ্রাপ্ত সম্পাদক হিসাবে ১৯৮০-৮১ সালে দায়িত্ব পালন করেন । বর্তমনে তিনি ঢাকা কামরাঙ্গীচর থানা আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেন । তিনি আল আমিন ইসলামিয়া আলিম মাদরাসার গভার্নিং বডির সভাপতি, জাগরণি জনকল্যাণ ফাউন্ডেশনের ও হাফিজ নাজনিন ফাউডেশনের প্রধান উপদেষ্টা।এছাড়া সামাজিক সাংস্কৃতিক ও সেবা মূলক অনেক প্রতিষ্ঠানের সাথে জড়িত থেকে মানুষের কল্যাণে ভূমিকা রেখে আসছেন।

আনিছুর রহমান লালপুর-বাগাতিপাড়া ২২২ গ্রাম ঘুরে বিভিন্ন পেশার মানুষে সাথে শেখ হাসিনা নেতৃত্বে বর্তমান সরকারের সফল উন্নয়ন বিষয়ে মতবিনিয়ম করেছেন ও বর্তমান সরকারের উন্নয়ন বার্তা জনগনের দাড়গোরে পৌঁছেয়ে দিয়েছেন।তিনি ব্যক্তি উদ্যোগে বেশ কিছু মসজিদ,রাস্তাঘাটের উন্নয়ন করেছেন ও ২৫০টি পরিবারের কাছে নলকূপ সরবরাহ করে বিশুদ্ধ পানি খাওয়ার ব্যাবস্থ করেছেন । মানুষের অফুরান ভালবাসাকে পুজি করে তিনি স্বপ্ন দেখেন জন সাধারণকে নিয়েই। \

তৃণমূল পর্যায়ে থেকে জাতীয় সংসদ নির্বাচনে তিনি প্রার্থী হতে চান। স্থানীয় আওয়ামী লীগের নেতা কর্মী চাইআওয়ামী লীগ নেতা হাজী মো: আনিছুর রহমান নাটোর-১ আসনের সংসদ নির্বাচনের আওয়ামী লীগের মনোনিতো প্রার্থী হোক।

নয়তো আওয়ামী অভ্যন্তরাল কোন্দলে জাতীয় পার্টি সুযোগ নিবে।আওয়ামী লীগ নেতা হাজী মো : আনিছুর রহমান বলেন, লালপুর-বাগাতিপারা মানুষ এখন পরিবর্তন চাই, উন্নয়ন চাই । আর সেই কারণে আমি নাটোর-১ আসনের নৌকার মাঝি হয়ে হাল ধরে লালপুর-বাগাতিপারার মানুষের ভ্যাগ উন্নয়নে কাজ করতে চাই।নাটোর -১ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী আমাকে দিবে বলে আমি আসাবাদী।

বিডি সংবাদ টোয়েন্টফোর ডটকম/

 

x