লালমনিরহাটে ট্রেন-পিক আপ ভ্যান সংঘর্ষ আহত ২

2,585

mail-google-comজিন্নাতুল ইসলাম জিন্না, লালমনিরহাট : লালমনিরহাটে ট্রেন-পিকআপ ভ্যান সংঘর্ষে পিকআপের ড্রাইভারসহ দুইজন গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে শহরের চাঁদনী বাজার রেল গেটে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেল ৪টার দিকে দিনাজপুর থেকে বুড়িমারীগামী ৬২ ডাউন ট্রেনটি চাঁদনী বাজার রেল গেটে একটি পিকআপ ভ্যান রেল ক্রস পার হওয়ার সময় সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যানটি চুর্নবিচুর্ন হয়ে যায়। এ সময় পিকআপ ভ্যানের ড্রাইভারসহ দুইজন গুরুতর আহত হয়। আহতদেও লালমনিরহাট সদও হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত দুইজনের মধ্যে ড্রাইভারের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সাংবাদিকদের জানিয়েছেন। তার উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পিকআপ ভ্যানটি বড়বাড়ি এলাকার হলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত আহত দুইজনের পরিচয় পাওয়া যায়নি।
এ ব্যাপারে লালমনিরহাট জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসআই মনিরুজ্জামান জানান, ঘটনার পর পরই সেখানে আমাদের পুলিশ টিম চলে গেছে। রেল চলাচলের জন্য পিকআপ ভ্যানের অংশ বিশেষ রেল লাইন থেকে সড়িয়ে ফেলা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

x