লোকেশ রাহুল ও হার্দিক পান্ডিয়া নিষিদ্ধ

0 176

স্টাফ করেসপন্ডেন্ট: ভারতের দুই তারকা ক্রিকেটার লোকেশ রাহুল ও হার্দিক পান্ডিয়াকে নিষিদ্ধ করা হয়েছে। নারীদের সম্পর্কে অশালীন মন্তব্যের কারণে তাদের নিষিদ্ধ করা হয়। ফলে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সফরের জন্য ভারতীয় দলে ডাকা হয়েছে অলরাউন্ডার বিজয় শঙ্কর ও ব্যাটসম্যান শুভমান গিলকে।

এই মুহূর্তে অস্ট্রেলিয়া সফরে রয়েছে টিম ইন্ডিয়া। গতকাল শনিবার থেকে শুরু হয়েছে ওয়ানডে সিরিজ। সিরিজ শুরুর একদিন আগে দুজনকে স্কোয়াড থেকে নিষিদ্ধ করে দেশে ফেরত আসার নির্দেশ দেয়া হয়েছে।

সম্প্রতি ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘কফি উইথ কারান’ এ রাহুল ও হার্দিক নারীদের নিয়ে অশালীন মন্তব্য করেন। হার্দিক বলেন, ‘অনেক নারীর সাথেই তার সম্পর্ক ছিল। এবং বার ও নাইটক্লাবে থাকা নারীদের দেখতে তিনি পছন্দ করেন।’

ভারতীয় ক্রিকেট দলের সুখের সংসারে হঠাৎ টালমাটাল অবস্থা। অস্ট্রেলিয়াকে তাদের মাটিতে প্রথমবারের মতো টেস্ট সিরিজ হারিয়ে উৎসবের মেজাজে ছিল বিরাট কোহলির দল। সিডনিতে গতকাল প্রথম ওয়ানডেতে হেরেছে ভারত।

এই ঘটনার পর বিসিসিআই এক বিবৃতিতে বলেছেন, ‘অ্যাডিলেডে আগামীকাল মঙ্গলবার দ্বিতীয় ম্যাচ শুরু হওয়ার আগে বিজয় শঙ্কর দলের সাথে যোগ দিবেন। অস্ট্রেলিয়ার ওয়ানডে সিরিজ ও নিউজিল্যান্ড সফরের জন্য তাকে দলে ডাকা হয়েছে। অন্যদিকে নিউজিল্যান্ডের ওয়ানডে ও টি-২০ সিরিজের জন্য শুভমান গিলকে দলভুক্ত করা হয়েছে।

সুত্র: ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.