শঙ্কা কাটিয়ে সেমিফাইনালে খেলবেন রিজওয়ান-শোয়েব

16
পাকিস্তানি ক্রিকেটার রিজওয়ান ও শোয়েব মালিক। ছবি : সংগৃহীত

আর মাত্র কয়েক ঘণ্টা। এরপরই শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনাল। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে বিশ্বকাপের ফাইনালে যেতে লড়াই করবে পাকিস্তান ও অস্ট্রেলিয়া।

কিন্তু গুরুত্বপূর্ণ ম্যাচের আগে মোহাম্মদ রিজওয়ান ও শোয়েব মালিককে পাওয়া নিয়ে শঙ্কায় ছিল পাকিস্তান। আশার খবর হলো, তাঁদের নিয়ে শঙ্কা কেটে গেছে। অসিদের বিপক্ষে সেমিফাইনালে থাকছেন এই দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড়।

আজ বৃহস্পতিবার রিজওয়ান ও শোয়েবের মেডিকেল রিপোর্ট পেয়েছে পিসিবি। যাতে দুজনকেই আজকের ম্যাচের জন্য ফিট ঘোষণা করা হয়।

গতকাল বুধবার ম্যাচের আগের দিন পাকিস্তানের অনুশীলনে ছিলেন না শোয়েব ও রিজওয়ান। তখনই তাদের নিয়ে গুঞ্জন শুরু হবে। ইএসপিএনক্রিকইনফোসহ বেশ কয়েকটি সংবাদমাধ্যম রিজওয়ান ও শোয়েবকে পাওয়া নিয়ে শঙ্কার কথা জানিয়েছিল। পরে সংবাদমাধ্যমকে পাকিস্তান মিডিয়া বিভাগ জানায়, রিজওয়ান ও শোয়েব ঠাণ্ডা জ্বরে আক্রান্ত হয়েছিলেন।

প্রথমে জ্বর নিয়ে চিন্তা বাড়লেও পরে কোভিড টেস্টের ফল নেগেটিভ আসে। এবার ম্যাচ খেলারও অনুমতি পেয়ে গেলেন দুজন। আজ পিসিবি বিবৃতিতে জানায়, সকালে তাদের স্বাস্থ্য পরীক্ষা করে দলের মেডিকেল বিভাগ দুজনকেই খেলার জন্য ফিট বলে ঘোষণা করে।

পাকিস্তানের মিডিয়া ম্যানেজার মানসুর রানা বলেন, ‘আমরা আশা করছি, দুজনকেই আজ মাঠে দেখা যাবে। সেমি-ফাইনালের মতো ম্যাচে তারা খেলতে চায়।’

সুতরাং সবকিছু ঠিক থাকলে অস্ট্রেলিয়ার বিপক্ষে সেমিফাইনালে দেখা যাবে দুজনকে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

x