শচীন-ইউসুফের পর ইরফান পাঠানও করোনায় আক্রান্ত

0 87
শচীন-ইউসুফের সঙ্গে ইরফান পাঠান। ছবি : সংগৃহীত

একে একে করোনায় আক্রান্তের খবর দিচ্ছেন ক্রীড়াঙ্গনের বিভিন্ন ব্যক্তিরা। দুদিন আগেই করোনাভাইরাসে আক্রান্তের খবর দেন সাবেক ভারতীয় কিংবদন্তি শচীন টেন্ডুলকার। এরপর একে একে ইউসুফ পাঠান এবং বদ্রিনাথের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এবার জানা গেল, ইরফান পাঠানও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আপাতত নিজ বাড়িতে কোয়ারেন্টিনে আছেন সাবেক এই ক্রিকেটার।

 

গতকাল সোমবার করোনা পজিটিভ আসার খবর নিজেই জানান ইরফান। ভারতের সাবেক অলরাউন্ডার টুইট করে লেখেন, ‘আমি করোনা আক্রান্ত তবে কোনও উপসর্গ নেই। বাড়িতেই কোয়ারেন্টিনে আছি। শেষ কিছু দিনে যারা যারা আমার সংস্পর্শে এসেছেন তাঁদেরকে অনুরোধ পরীক্ষা করিয়ে নিন। সবাই মাস্ক পরুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। সবাই সুস্থ থাকুন এই কামনা করি।’

 

ইরফানের ভাই ইউসুফ টুইটারে লিখেছেন, ‘আমি করোনা পজিটিভ হয়েছি। হালকা উপসর্গ রয়েছে। তা নিশ্চিত হওয়ার পর আমি বাড়িতে কোয়ারেন্টিনে রয়েছি। প্রয়োজনীয় সব সতর্কতা ও ওষুধ নিচ্ছি। যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের অনুরোধ করছি দ্রুত সম্ভব পরীক্ষা করিয়ে নিন।’

করোনার মধ্যেই গত কয়েক দিন ধরে ক্রিকেট নিয়ে ব্যস্ত ছিলেন সাবেক ক্রিকেটারেরা। ভারতের রায়পুরে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে খেলেছেন তিনি। ভারত, বাংলাদেশ, শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ড—এই ছয় দেশকে নিয়ে আয়োজিত হয় এই টুর্নামেন্ট।

 

তবে ফাইনালে লঙ্কানদের হারিয়ে শেষ পর্যন্ত শিরোপা জেতে শচীনের দল ভারত লেজেন্ডসই। দারুণ একটি টুর্নামেন্ট শেষ হওয়ার পর ক্রিকেট ভক্তদের করোনার দুঃসংবাদ দিয়ে যাচ্ছেন সাবেক ভারতীয় ক্রিকেটারেরা।

 

 

Leave A Reply

Your email address will not be published.

x