‘শর্টকাট’ নিয়ে উচ্ছ্বসিত অপু

0 433

আলমগীর,বিনোদন :
কলকাতার কোনো ছবিতে অভিনয় করছেন বাংলাদেশি সুপারস্টার নায়িকা অপু বিশ্বাস ক্যারিয়ারে প্রথমবারের মতো । এ খবর পুরনো হয়ে গেছে। কেননা, বর্তমানে ছবির শুটিংয়ের কাজে কলকাতায় রয়েছেন নায়িকা। নতুন খবর হলো, ইতিমধ্যে ছবির কিছু অংশের শুটিং শেষও হয়ে গেছে। প্রাক্তন স্বামী শাকিব খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের দুঃখ ভুলে বেশ ভালোভাবেই অভিনয়ে কামব্যাক করেছেন অপু। শুটিংয়ে তার উৎফুল্লতা অন্তত সেটাই বলে।

অপু বিশ্বাস কলকাতার যে ছবিটিতে অভিনয় করছেন সেটির নাম ‘শর্টকাট’। এটি নির্মাণ করছেন কলকাতার পরিচালক সুবীর মণ্ডল। যিনি এর আগে কিছু স্বল্প দৈর্ঘ্যের ছবি নির্মাণ করেছেন। এই প্রথম পূর্ণদৈর্ঘ্য ছবি পরিচালনায় তিনি। ‘শর্টকাট’ নির্মিত হচ্ছে উপমহাদেশের নামকরা সঙ্গীতশিল্পী নচিকেতার লেখা একটি গল্প অবলম্বনে। এছাড়া ছবির গানগুলোর সুর ও সঙ্গীত পরিচালনার দায়িত্বে গল্পকার নচিকেতাই রয়েছেন।

শুটিংয়ের ফাঁকে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে ছবি নিয়ে নিজের উচ্ছ্বাসের কথা জানালেন নায়িকা অপু বিশ্বাস। বললেন, ‘নচিকেতা আমার সবচেয়ে পছন্দের একজন সঙ্গীতশিল্পী। খুব ছোটবেলা থেকেই তার গান শুনে আসছি। নচিকেতার অনেক গান মুখস্তও বলতেও পারি। এতদিন ধরে যে মানুষটার গান শুনে আসছি, এখন তারই গল্পের ছবিতে অভিনয় করছি। বিষয়টি দারুণ রোমাঞ্চকর।’

ছবির গল্প সম্পর্কে পরিচালক সুবীর মণ্ডল জানান, ‘বর্তমান সময়ের প্রেক্ষাপটে আর্থসামাজিক অবস্থার দুই যুবকের গল্প ‘শর্টকাট’। বিত্তবান পরিবারের একটি ছেলে, আর ঠিক পাশের বস্তিতে থাকা আরেকটি ছেলে। আপাতদৃষ্টিতে দুজনের অবস্থান আলাদা হলেও দুজনের জীবনেই ব্যর্থতার গ্লানি রয়েছে। কোথাও গিয়ে তারা মিলে যায়। সেই পরিস্থিতি থেকে তারা বের হতে পারে কি না, তাই নিয়ে ছবির গল্প।’

৫ জুন থেকে কলকাতার নিউটাউন এলাকায় ‘শর্টকাট’ ছবির শুটিং শুরু হয়েছে। চলবে ১০ জুন পর্যন্ত। এরপর দ্বিতীয় লটের শুটিং শুরু হবে ঈদের পর থেকে। এই ছবিতে বাংলাদেশের অপু বিশ্বাস ছাড়াও রয়েছেন লাক্স তারকা অরিন ও অভিনেত্রী রেবেকা। কলকাতা থেকে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসু ও চন্দন সেন।

Leave A Reply

Your email address will not be published.