শাকিবকে নিয়ে দুই নায়িকার বিস্ময়কর মন্তব্য!

0 489

বিনোদন ডেস্ক : কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ) প্রযোজিত ‘নাকাব’ ছবিতে অভিনয় করেছেন ঢাকাই চিত্রনায়ক শাকিব খান। ছবিতে শাকিবের সঙ্গে আছেন টলিউডের দুই জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা।

‘নাকাব’র মাধম্যে শাকিব খানের সঙ্গে প্রথমবার কাজ করতে চলেছেন নুসরাত এবং সায়ন্তিকা। একেবারে ফ্রেশ পেয়ারিং, নতুন স্ক্রিপ্ট নিয়ে হাজির রাজীব কুমার।

ছবিটি যে অ্যাকশনে ভরপুর হবে তা পোস্টার দেখেই অনুমান করা যাচ্ছে৷ তবে দুই গ্ল্যামার ক্যুইনের মধ্যে কাকে শাকিবের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে, সেটা সময়ই বলে দেবে। সূত্রের খবর, ছবিতে দুই অভিনেত্রীর সঙ্গেই রোম্যান্স করবেন শাকিব।

এদিকে,নুসরাত এবং সায়ন্তিকা দু’জনেই খুব এক্সাইটেড শাকিবের সঙ্গে কাজ করে। নতুন এই জুটি কেমন দেখলেন ঢাকাই সুপারস্টার শাকিব খানকে।

নুসরতের কথায়, “শাকিব খানের অভিনয় আমার দারুণ লাগে। ওনার মধ্যে সবথেকে ভালো জিনিসটা হল ওনাকে কিছু বুঝিয়ে দিতে লাগে না। এমনকি অন্যকারও ভুল সেটাও ধরিয়ে দেন। সব মিলিয়ে উনি একজন ভীষণ ভালো মানুষ। তার অভিনয়, লুকস, ব্যবহার, কাজ সবকিছু সুন্দর।”

অন্যদিকে সায়ন্তিকা জানিয়েছেন, “আমি শাকিবকে দেখে একেবারে মুগ্ধ। ওনার অভিনয়ই আমায় মুগ্ধ করেছে। আর শাকিবের হাসিটা সেরা। বেশ লাজুক লাজুক।”

বোঝাই যাচ্ছে দুই নায়িকাই শাকিবের ভক্ত। ছবির গোটা টিম আশা করে আছেন দর্শকদের তাদের রসায়ন ভালো লাগবে। কারণ এ প্রথম শাকিব এই দুই অভিনেত্রীর সঙ্গে কাজ করছেন।

ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.

x