‘শাকিবের পারিশ্রমিক এক কোটি কেন, ২৫ লাখ টাকাও বেশি হয়ে যায়’

0 ১৮২

চিত্রনায়ক শাকিব খানের এক কোটি টাকা পারিশ্রমিকের বিষয়টি নিয়ে রীতিমতো বিতর্কের সৃষ্টি হয়েছে ঢালিপাড়ায়। কারণ, চলচ্চিত্র অঙ্গনের কেউই কোটি টাকা পারিশ্রমিক স্বাভাবিকভাবে নেননি। সম্প্রতি বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন চলচ্চিত্রের আরেক জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

শাকিবের কোটি টাকা পারিশ্রমিকের ইস্যুতে তিনি বলেন, বাংলাদেশেও এক কোটি টাকার আর্টিস্ট জন্ম হবে, তার আগে ফিল্ম বাজার ঠিক করো। তারপর এক কোটি, দুই কোটি চাও। কোটি টাকা পারিশ্রমিক ডিমান্ড করলেই তো হবে না।

ডিপজল আরও বলেন, ‘ওর এখন এক কোটি কেন, ৫০ লাখও না, ওর এখন সর্বোচ্চ ২৫ লাখ টাকা চাওয়া উচিত। তা-ও অনেক বেশি বলছি। এতে চলচ্চিত্রের বাজার ভালো হবে, দর্শক সিনেমা দেখবে। এমন তো না যে এক কোটি টাকা নিয়ে উল্টায় ফেলবে। আমি ১০ কোটি টাকা দেব, যদি আমাকে পাঁচ কোটি টাকা ও লাভ দিতে পারে।’

অভিনেতা বলেন, ‘হ্যাঁ, ডিমান্ড করা যাবে। যদি টাকা ওঠে। আমার সিনেমা ‘কোটি টাকার কাবিন’, ‘চাচ্চু’, লাভ করছে। কিছুদিন আগে শাকিবের একটা সিনেমা লাভ করছে। এত লাভ না, এক কোটি, দেড় কোটি, বড়জোর দুই কোটি টাকা হবে।’

ক্ষোভ প্রকাশ করে ‘প্রিয়তমা’ সিনেমার কথা উল্লেখ করে ডিপজল বলেন, শাকিবের ‘প্রিয়তমা’ সিনেমা ৪০ কোটির ওপরে আয় করেছে বলে দাবি করা হচ্ছে। টাকা যদি প্রেসে ছাপানো হয় তাইলে হতে পারে।

মালয়েশিয়ায় সিনেমা তো আমার ডিস্ট্রিবিউশন থেকে গেছে, কত টাকা দিয়ে গেছে আমি জানি। কোন সিনেমা হল থেকে কত গেছে আপনারা দেখলে তো বুঝতে পারেন। সর্বোচ্চ এক কোটি, দেড় কোটি বা দুই কোটি টাকা কামাইতে পারে। এর বেশি না।

চাচ্চু খ্যাত এই অভিনেতা বলেন, একসময় আমরাও ছিলাম সুপারস্টার। ডিপজল মানেই ফিল্ম হিট। কই আমরা তো পারিশ্রমিক বাড়াইনি। আমরা চলচ্চিত্র কীভাবে উঠবে সেইটা করার চেষ্টা করছি। আমি যে কত রাত জাগছি তা বলতে পারব না। আমি প্রতিদিন পাঁচ -ছয়টি সিনেমায় কাজ করছি। কই আমি তো টাকার দিকে দৌড়াইনি। আমার এখন পর্যন্ত একটা সিনেমাও ফ্লপ নেই।

Leave A Reply

Your email address will not be published.