শার্শায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

৩১৭
ইকরামুল ইসলাম, বেনাপোল প্রতিনিধি : পুলিশ জনতা জনতাই পুলিশ,মুজিব বর্ষের পুলিশ নীত, জনসেবা আর সম্প্রীতির -কমিউনিটি পুলিশিং সর্বত্র’ এই শ্লোগানকে সামনে রেখে দেশের অন্যান্য স্থানের ন্যায় শার্শা কমিউনিটি পুলিশিং ডে ২০২১  উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৩০ অক্টোবর) সকাল ১১টার সময় শার্শা থানা এ অনুষ্ঠানের আয়োজন করে হয় । এ উপলক্ষে সকালে শার্শা থানা চত্বর থেকে র‌্যালী বের হয়ে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। পরে শার্শা থানায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শার্শা থানার অফিসার ইনচার্জ বুদরুল আলম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল হক মঞ্জু সভাপতি শার্শা উপজেলা আওয়ামীলীগ, শার্শা উপজেলা পরিষদ ও উপদেষ্টা শার্শা থানা কমিউনিটি পুলিশিং কমিটি ।
 বিশেষ অতিথির হিসাবে  উপস্থিত ছিলেন জনাব, শার্শা উপজেলা নির্বাহী অফিসার শার্শা যশোর  এ সময় আরো উপস্থিত ছিলেন জনাব জুয়েল ইমরান সহকারী পুলিশ সুপার নাভারণ সার্কেল, শার্শা যশোর, অধ‍্যক্ষ মোঃ ইব্রাহীম খলিল সভাপতি শার্শা থানা কমিউনিটি পুলিশিং কমিটি মোঃ আসাদুজ্জামান বাবলু সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান, সাধারণ সম্পাদক, শার্শা থানা কমিউনিটি পুলিশিং কমিটি ।
এ সময় আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন, বাগআঁচড়া
 ইউনিয়ন আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক, মোঃ ইলিয়াছ কবির বকুল, সাংবাদিক আসাদুজ্জামান আসাদ সাংবাদিক সেলিম রেজা প্রমূখ।

Comments are closed.