শাহজাদপুরে শিশুকে জিম্মি করে দূর্ধর্ষ ডাকাতি, আতঙ্কিত এলাকার মানুষ

0 ৫৬

শাহজাদপুর (সিরাজগঞ্জ) থেকে:  সিরাজগঞ্জের শাহজাদপুরে গভীর রাতে পিতা মাতার সামনে তাদের শিশু সন্তানকে জিম্মি করে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। টাকা, গহনা, মোবাইল ফোনসহ আনুমানিক ৭ লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে ডাকাতেরা ।

মঙ্গলবার (২রা জুলাই) দিবাগত রাত ২টার দিকে উপজেলার কায়েমপুর ইউনিয়নের হলদীঘর গ্রামের মৃত মতিয়ার রহমান মাষ্টারের দুই ছেলে মুস্তাফিজুর রহমান (বাবুল) এবং পলাশ আহমেদের বাড়িতে ডাকাতির এ ঘটনাটি ঘটেছে।

বাড়ির মালিক  মুস্তাফিজুর রহমান (বাবুল) জানান,  “রাত দুইটার দিকে হাফ প্যান্ট পরিহিত মুখোশধারী ১০/১১ জন ডাকাত আমার বাসার গেটের তালা ভেঙ্গে বেডরুমে  ঢুকে আমার শিশু সন্তান আরাফাত রহমান (৯) এর গলায় ছুরি ধরে আমাদের জিম্মি করে টাকা, গহনা, মোবাইল ফোনসহ আনুমানিক ৭ লক্ষ টাকার মালামাল হাতিয়ে নেয়।”

বাবুলের ছোট ভাই পলাশ আহমেদ জানান, “রাত দুইটার দিকে আমার ছয় মাস বয়সী শিশুকন্যা আরবী’র দুধের ফিডার পরিস্কার করার জন্য বাইরে গেলে হঠাৎ করে হাফ প্যান্ট পরিহিত মুখোশধারী ৫/৬ আমাকে ঝাপটে ধরে। ধস্তাধস্তির একপর্যায়ে তাদের একজন ঘরে ঢুকে আমার ছোট্ট শিশুর গলায় ছুরি ধরে আমাকে ও আমার স্ত্রীকে  জিম্মি করে রেখে বাসার সর্বস্ব নিয়ে যায়।

এলাকাবাসী সুত্রে আরো জানা যায়, ঐদিন রাতে প্রায় একই সময়ে ওই গ্রামের আব্দুল খালেক ফকিরের বাড়িতেও ঘরের টিনের বেড়া কেটে দরজার খিলখুলে কে বা কারা ৪০/৫০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।

উল্লেখ্য, এঘটনার একদিন আগে রবিবার রাতে একই গ্রামের আলহাজ্ব রমজান মাষ্টারের ছেলে লিটনের বাড়িতে অপর একটি ডাকাতির ঘটনা ঘটে।

এ ঘটনায় শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মো. সবুজ রানা জানান, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এবিষয়ে বাবুল বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অপরাধীদের ধরতে এবং মালামাল উদ্ধারে আমরা কাজ শুরু করেছি।

Leave A Reply

Your email address will not be published.