শিবগঞ্জে অতর্কিত হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

0 14

ফয়সাল আজম অপু: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মহদিপুর মোড়ে গত ৩০ জুলাই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে    অতর্কিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে আহতদের পরিবার ও এলাকাবাসী বিচারের দাবিতে মানববন্ধন করেছে।

একই এলাকায়, বুধবার (৫ আগষ্ট) বিকেলে ঘন্টা ব্যাপি মানববন্ধনে সন্ত্রাসী হামলার নিন্দা প্রকাশ করেছেন, নর্থ বেঙ্গল বিশ্ববিদ্যালয়ের সাবেক সাধারন সম্পাদক জাকির হোসেন, প্রাক্তন মেম্বার মেহেদী হাসান (টুনটুন), বিশিষ্ট ব্যাবসায়ী ও জনদরদী আব্দুস সুবহান, আহত সবিরের ভাই মহদীপুর বঙ্গবন্ধু যুব স্পোটিং ক্লাবের সভাপতি কাবিরুল ইসলাম, মহদীপুর ক্লাবের উপদেষ্টা সাজাহান আলী এবং মহদীপুরের শতাধিক মহিলা, পুরুষ ও সাধারন জনতা।
মানববন্ধনে আহত সবির আলির বাবা আব্দুর রহমান বলেছেন ৭ জন সন্ত্রাসীদের মধ্য ২ জন গ্রেপ্তার হলেও বাকী গুলো ধরা ছোয়ার বাইরে এদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে কঠোর সাস্তি কামনা করছি। গুরুতর আহত আব্দুর রসিদের মেয়ে লিজা কান্না জড়িত কন্ঠে  বলেছেন, আমার বাবাকে মেরে ফেলার উদ্দেশ্যে যারা ছুরি দিয়ে আহত করেছেন তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য অনুরোধ জানাচ্ছি।
সাবেক ছাত্রলীগ নেতা জাকির হোসেন বলেন, গত ৩০ জুলাই বিকেল ৫টার দিকে মহদিপুর জোড়া পাইকড়তলায় টুয়েল আলির চায়ের ষ্টলে রেজাউল করিম চা খেতে গেলে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে টুয়েল তার জামাই সন্ত্রাসী পারভেজকে মোবাইলে ডেকে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে   সন্ত্রাসী বাহিনী এই জঘন্য কার্যকলাপ চালায়। তাতে করে গুরুতর আহত হয় আব্দুর রশিদ, রেজাউল, সবির আলি, মুকুল, রাইহান সহ আরও কয়েকজন।
মানববন্ধনে তিনি আরও বলেন, সন্ত্রাসীদের কোন দল নেই, তারা সমাজের জন্য হুমকিস্বরুপ, আইন শৃঙ্খোলা বাহিনীকে দ্রুত গ্রেফতারের জোর দাবি জানাচ্ছি। মহদীপুর ক্লাবের উপদেষ্টা সাজাহান আলী বলেছেন, ভাড়াটিয়া সন্ত্রাসীরা এই নিকৃষ্ট হামলা ও মধ্যযুগীয় বর্বরতা আবারও পূণরায় যেন না করতে পারে, আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আকুল আবেদন জানান।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামসুল আলম শাহ বলেন, আমার থানা এলাকায় কোনো সন্ত্রাস হতে দেয়া হবেনা। কোনো সন্ত্রাসীর ঠাঁই নেই, সে যে দলেরই হোক না কেনো? তিনি আরও বলেন, এই সন্ত্রাসী হামলায় জড়িত ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।

Leave A Reply

Your email address will not be published.