শিবগঞ্জে র‌্যাবের হাতে ১৩ মামলার আসামী রাব্বানী অস্ত্রসহ গ্রেফতার

১৫৭

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে অস্ত্র সহ একজনকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ গতকাল শুক্রবার ১৭ জুন রাত ৯ টা ৩০ মিনিটে শিবগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের মরদানা গ্রামে একটি পরিত্যাক্ত টিন শেড বাড়ীর সামনে অভিযান পরিচালনা করে ১৩ মামলা ও ০৭টি ওয়ারেন্টভুক্ত আসামী রাব্বানী কে অস্ত্র সহ গ্রেফতার করতে সক্ষম হয়৷

র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলামের নেতৃত্বে র‌্যাব ৫ এর একটি অপারেশন দল অভিযানটি পরিচালনা করে।

এ সময় র‌্যাব-৫ রাব্বানীর কাছ থেকে ০৩ টি ওয়ান শুটার গান, ০২ টি দেশীয় অস্ত্র (হাশুয়া) ও ১ টি ককটেল উদ্ধার করে।

গ্রেফতারকৃত আসামি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বহরমপুর হঠাৎ পাড়া এলাকার আব্দুল লতিফ এর ছেলে রাব্বানী (৪০)।

র‌্যাব-৫ বিশেষ প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ৮টি বিস্ফোরক দ্রব্য, ২টি অস্ত্র এবং ৩টি মারামারি সহ সর্বমোট ১৩ মামলার আসামী রাব্বানী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাব্বানী দীর্ঘদিন যাবৎ অস্ত্র ক্রয় বিক্রয় করার কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃত ১৩ মামলার আসামী এবং তার নামে বর্তমানে ০৭টি ওয়ারেন্ট থাকায় সে একটি পরিত্যাক্ত বাসায় আত্মগোপনে থাকত এবং সেখান থেকে সকল সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করত। গোপন সংবাদের ভিত্তিতে সেই পরিত্যাক্ত বাসার খোজ পেয়ে অপারেশন টিম সেখানে অপারেশন পরিচালনা করে উপরোক্ত আলামত সহ তাকে গ্রেফতার করে।

উক্ত ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Comments are closed.