শিবগঞ্জে লাশ দেখতে এসে সড়ক দূর্ঘটনায় লাশ হয়ে গেলো দিনাজপুরের ইব্রাহিম  

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ এলাকায় তুলার আড়ৎদার নিহত মহাজনের লাশ দেখতে এসে নিজেই সড়ক দূর্ঘটনায় লাশ হয়ে গেলো তার কর্মচারী দিনাজপুরের ইব্রাহিম। স্থানীয় সুত্রে জানা যায়, শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের টোকনা গ্রামের তুলা ব্যবসায়ী মাহাতাব উদ্দিন মারা যায়।
খবর পেয়ে তার লাশ দেখতে আসে কর্মচারী ইব্রাহিম। জানাজা নামাজ পড়ে লাশ দাফন করে ফিরে যাওয়ার সময় পথিমধ্যে সড়ক দুর্ঘটনায় নিহত হয় ইব্রাহিম। ইব্রাহিম টোকনা গ্রামের তুলা ব্যবসায়ী নিহত মাহাতাব উদ্দিনের গোডাউনের কর্মচারী ছিলো।
 সোমবার (২৮ নভেম্বর) বিকাল ৪টার দিকে কানসাট-চৌডালা আঞ্চলিক সড়কের কানসাট ইউনিয়নের আব্বাস বাজারের করিম বাজার এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি দিনাজপুর জেলার বীরগঞ্জ থানার দক্ষিণ সুজারপুর গ্রামের আব্বাস আলির ছেলে ইব্রাহিম আলি (৪০)।
এলাাকাবাসী ও প্রত্যক্ষ দর্শীরা জানান, বিকেল ৪টার দিকে কানসাট-চৌডালা আঞ্চলিক সড়কের কানসাট করিম বাজারে পাঁকা রাস্তার উপর চৌডালামুখি মোটরসাইকেল (দিনাজপুর ল-১২৮৭৮৭) এর সাথে কানসাটমুখি গরুবোঝাই একটি ভুটভুটির সাথে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই নিহত হন মোটরসাইকেল আরোহী। এঘটনায় আরো একজন আহত হয়েছে। তবে তার নাম ও ঠিকানা পাওয়া যায়নি।
এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জুবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংবাদ পাওয়া মাত্র ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করেছে। লাশ ময়না তদন্তে পাঠানোর জন্য প্রস্তুতি চলছে।

Comments are closed.