শীতে ১২ বছরের ছোট অর্জুনকে বিয়ে করছেন ‘উষ্ণ’ মালাইকা!

62
বলিউড তারকা অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। ছবি : ইনস্টাগ্রাম থেকে

মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রেম নিয়ে আলোচনা বলিউডে নতুন নয়। প্রায়ই একসঙ্গে বিভিন্ন পার্টি তো বটেই, ছুটি কাটান হরহামেশাই। এই প্রেম এবার নাকি বিয়েতে গড়াচ্ছে।

আসছে শীতে ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সারতে যাচ্ছেন ‘সুপার হট’ মালাইকা অরোরা। ভারতের বিনোদনভিত্তিক পোর্টাল বলিউড লাইফ এক বিশেষ প্রতিবেদনে এমন দাবি করেছে।

তাঁদের ঘনিষ্ঠ এক সূত্র পোর্টালটির কাছে দাবি করেছে, ‘অর্জুন ও মালাইকা একে অপরের জন্য পাগল এবং তাঁরা গভীর প্রেমে পড়েছেন…। এখন বিয়ে করে নিজেদের সম্পর্কের ক্ষেত্রে একধাপ এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এই দম্পতি শীতকালে বিয়ে করবেন মুম্বাইয়ে। তাঁরা উভয়েই শীতের আবহাওয়া পছন্দ করেন, তাই নভেম্বর বা ডিসেম্বরে বিয়ের তারিখ চূড়ান্ত হতে পারে; পারিবারিক আয়োজনে হবে এই বিয়ে।’

সূত্রটি আরও দাবি করেছে, ‘অর্জুন ও মালাইকা জমকালো আয়োজনে বিয়ে চান না। খুব সাধারণভাবে বিয়ের পর পার্টির আয়োজন করবেন দুজন; যেখানে দুই পরিবারের সঙ্গে শুধু ইন্ডাস্ট্রির খুব কাছের সদস্যরা থাকবেন।’

অনেক জল্পনা-কল্পনা ও গুজবের পর ২০১৯ সালে প্রেমের সম্পর্ক স্বীকার করেন অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। এর আগে মালাইকা ১৯৯৮ থেকে ২০১৬ সাল পর্যন্ত অভিনেতা আরবাজ খানের সঙ্গে সংসার করেন।

এরপর দুজনই নতুন জীবনে প্রবেশ করেন। মালাইকা খুঁজে পান অর্জুন কাপুরকে। আর মালাইকার সাবেক স্বামী আরবাজ খানও খুঁজে পেয়েছেন নতুন সঙ্গী। ইতালির মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর।

২০১৯ সালের এপ্রিলে জোর গুঞ্জন উঠেছিল ওই মাসে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন মালাইকা-অর্জুন। কিন্তু সে গুঞ্জন সত্যি হয়নি। এবার দেখা যাক সত্য হয় কি না।

x