শুটিংয়ে আহত আলিয়া

0 361

আলমগীর,বিনোদন :
ফের শুটিং সেটে আহত হলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। কিছুদিন আগেই ‘ব্রহ্মাস্ত্র’র শুটিংয়ে কাঁধে চোট পেয়েছিলেন। এবার ‘কলঙ্ক’ ছবির সেটে পায়ে চোট পেয়েছেন। প্রাথমিক চিকিৎসার পর তিনি বিশ্রামে আছেন।

ভারতের সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, মঙ্গলবার দুপুরে ‘আন্ধেরি’তে চলছিল ‘কলঙ্ক’ ছবির শুট। চিত্রনাট্য অনুযায়ী এখানে একটি ভ্রমণের দৃশ্যায়ন করার কথা ছিল। এই দৃশ্য শুট করার সময় পায়ে চোট পান আলিয়া। বন্ধ হয়ে যায় সিনেমার শুটিং।

১৯৪০ সালের প্রেক্ষাপটে তৈরি এপিক ড্রামা ‘কলঙ্ক’। ছবির পোস্টারের রিলিজের সঙ্গেই প্রযোজক করণ জানিয়ে দিয়েছেন, ‘আমার জন্য ‘কলঙ্ক’ একটি ইমোশনাল জার্নি। ১৫ বছর আগে এই ছবির ভাবনা আমার মাথায় আসে। আমার বাবার তত্ত্বাবধানে এই ছবির প্রি-প্রোডাকশন শুরু হয়েছিল। সেই ছবির দায়িত্ব অভিষেকের মতো একজন বিষক্ষণ পরিচালকের হাতে তুলে দিতে পেরে আমি খুশি। শিবানী ভাতিজার লেখা অসাধারণ গল্প নিয়ে দারুণ চিত্রনাট্য লিখেছে অভিষেক।’

কলঙ্ক ছবিটিতে রয়েছেন আলিয়া ভাট,বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর, সোনাক্ষী সিনহাসহ আরো অনেকে। যদিও করণের সিনেমায় তারকার চমক নতুন কিছু নয়! তবে এবার মাধুরী-সঞ্জয়ের একসঙ্গে কামব্যাক ভেঙে ফেলেছে সমস্ত রেকর্ড। শোনা যাচ্ছে, ২০১৯-এর ১৯ এপ্রিল ছবিটির মুক্তি পাবে। এপ্রিল থেকে শুরু হয়েছে সিনেমায় শুটিং।

Leave A Reply

Your email address will not be published.

x