শুভ্রদেবের সঙ্গে ন্যান্সির জুটি

295

বিনোদন ডেস্ক : প্রথমবারের ন্যান্সি গান করলেন শুভ্রদেবের সঙ্গে। সেটিও আবার চলচ্চিত্রের জন্য। বদিউল আলম খোকন পরিচালিত ‘অন্ধকার জগত’ ছবিতে পাওয়া যাবে শুভ্রদেব ও ন্যান্সির কণ্ঠের গান।

‘‘জনমের আগে আমি তোমারই ছিলাম / পৃথিবীতে এসেও আমি তোমারই হলাম’- এমন কথায় সাজানো গানটি লিখেছেন মনিরুজ্জামান মনির এবং সুর সংগীত করেছেন আলী আকরাম শুভ।

ন্যান্সি জানান, গেল শুক্রবার, ১০ আগস্ট রাজধানীর একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন গানটির গীতিকার, সংগীত পরিচালক, গায়ক-গায়িকা, ‘অন্ধকার জগত’ ছবির নায়ক ও প্রযোজক ডি এ তায়েব ও পরিচালক বদিউল আলম খোকন।

শুভ্রদেবের সঙ্গে প্রথমবার গান করার অনুভূতি জানিয়ে ন্যান্সি বলেন, ‘এটা সত্যি আনন্দের যে প্রিয় গায়কের সঙ্গে কণ্ঠ দিতে পেরেছি। শুভ্রদেব আমার কাছে শ্রদ্ধার ও অন্যরকম ভালোবাসার মানুষ। তার সঙ্গে যে গানটি করা হলো সেটি রোমান্টিক কথায় সাজানো। বেশ চমৎকার সুর ও সংগীতায়োজনও হয়েছে। আশা করছি শ্রোতাদের ভালো লাগবে এই গান।’

প্রসঙ্গত, বদিউল আলম খোকন পরিচালিত ‘অন্ধকার জগত’ ছবিতে জুটি বেঁধে প্রথমবারের মতো পর্দায় হাজির হচ্ছেন অভিনেতা ডি এ তায়েব ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। ছবিটি চলতি বছরেই মুক্তির সম্ভাবনা রয়েছে।

ব্রেকিংনিউজ/

x