শুরু হচ্ছে নারী ব্যান্ডশিল্পী খোঁজার প্রতিযোগিতা

0 290

বিনোদন ডেস্ক : এক্সপ্লোর করো তোমার সঙ্গীত প্রতিভা আর হয়ে যাও দেশের প্রথম অল-গার্ল ব্যান্ডের মেম্বার’ এমন বার্তা নিয়ে শুরু হতে যাচ্ছে ‘সানসিল্ক ডিভাস’ রিয়্যালিটি শো।

এই শোয়ের মাধ্যমে প্রতিভাবান চার জন সঙ্গীত শিল্পীকে নিয়ে গঠিত হবে দেশের প্রথম পেশাদার নারী পপ ব্যান্ড। এজন্য প্রতিভাধর তরুণী শিল্পীদের খুঁজে বের করা হবে সারা দেশ থেকে। শনিবার রাজধানীর হোটেল ওয়েস্টিনে আয়োজকরা এক সংবাদ সম্মেলনে এ আয়োজনের বিস্তারিত তুলে ধরেন।

বিশ্বের অন্যতম প্রধান মিউজিক ও এন্টারটেইনমেন্ট ডিস্ট্রিবিউশন কোম্পানি সনি ডিএডিসির সহায়তায় ‘সানসিল্ক ডিভাস’ আয়োজন করছে দেশের শীর্ষস্থানীয় এন্টারটেইনমেন্ট ও এক্সপেরিয়েনশিয়াল ইভেন্টস কোম্পানি ক্রেইন্স লিমিটেড।

ক্রেইন্স এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, এই আয়োজনে সহযোগী হিসেবে রয়েছে ইউনিভার বাংলাদেশের অন্যতম ব্র্যান্ড ‘সানসিল্ক’।

‘সানসিল্ক ডিভাস’ এর সূচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিলিভার বাংলাদেশ হেয়ার কেয়ারের ক্যাটাগরি হেড জাহিন সাজেদুল ইসলাম ও ক্রেইন্স লিমিটেডের চিফ অপারেটিং অফিসার কাজী ফয়সাল আহমেদসহ দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

প্রতিযোগিতায় বিচারক হিসেবে থাকছেন হৃদয় খান, নেমেসিস ব্যান্ডের গায়ক জোহাদ রেজা চৌধুরী, পপ শিল্পী আলিফ আলাউদ্দীন এবং চিরকুট ব্যান্ডের শারমিন সুলতানা সুমি।

আয়োজকরা জানান, প্রত্যেক প্রতিযোগী এককভাবে এই প্রতিযোগিতায় অংশ নেবেন, যাদের মধ্য থেকে চারজনকে বিজয়ী নির্বাচিত করা হবে। আর তাদের নিয়েই গঠন করা হবে দেশের প্রথম অল-গার্ল ব্যান্ড।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এটি প্রতিযোগিতার প্রথম মৌসুম। সারা দেশের নারী শিল্পীরা অনলাইনে রেজিস্ট্রেশনের মাধ্যমে এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। তাঁদের মধ্য থেকে বাছাইকৃতদের ঢাকায় লাইভ অডিশন নেওয়া হবে। তারপর ধাপে ধাপে খুঁজে বের করা হবে চার নারী সংগীতশিল্পীকে। বিস্তারিত জানতে ক্লিক করতে হবে www.sunsilkdivas.com ওয়েবসাইটে।

আগামী ১৬ অগাস্ট থেকে প্রতিযোগিতার রেজিস্ট্রেশন শুরু হবে। প্রতিযোগীর বয়স হতে হবে ১৮ বছরের ঊর্ধ্বে।

কাজী ফায়সাল আহমেদ জানান, বিজয়ী চারজনের পুরো ব্যান্ড পাবে পাঁচ লাখ টাকা পুরস্কার, বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের পক্ষ থেকে একটি করে হোন্ডা ডিও মোটরবাইক।

এছাড়াও বিজয়ীরা পাবেন আর্টিস্টস্প্রেড, সনি ডিএডিসি এবং ক্রেইন্স লিমিটেডের সঙ্গে দুই বছরের জন্য চুক্তি, যার আওতায় তাদের দু’টি অ্যালবাম প্রকাশ এবং বিশ্বব্যাপী প্রচার ও বিপণন করা হবে।

তারা পাবেন বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমে প্রচার, ডকুমেন্টারি, বিশেষ টেলিফিল্ম এবং কমপক্ষে ৩০টি লাইভ পারফরমেন্সের সুযোগ।

ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.