শেরপুরে আ.লীগ নেতাকে রক্তাক্ত জখমের ঘটনায় দৃষ্টান্তমুলক শাস্তি দাবিতে বিক্ষোভ

0 17

শেরপুর(বগুড়া)প্রতিনিধি :
বগুড়ার শেরপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ শামীম ইফতেখার শামীমের উপর হামলায় জড়িতদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করে উপজেলা যুব ও শহর স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা।
এ উপলক্ষে শেরপুর উপজেলা যুবলীগ ও শহর স্বেচ্ছাসেবকলীগের নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল ৩ জানুয়ারী শুক্রবার বিকাল সাড়ে ৪টায় শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে। এসময় ঢাকা-বগুড়া মহাসড়কের উভয়পাশের্^ যানবাহন প্রায় ৩০ মিনিট বন্ধ ছিল।
বিক্ষোভ মিছিল শেষে স্থানীয় বাসস্ট্যান্ডে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে সামনে এক প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেক, পৌর প্যানেল মেয়র নাজমুল আলম খোকন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ মোল্লা, শহর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইমরান শুভ, জেলা ছাত্রলীগ নেতা জিহাদুল ইসলাম জিহাদ, শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৌরভ আহম্মেদ সুমন, যুবলীগ নেতা কারিমুল হাসান, সোহাগ হোসেন প্রমুখ। বক্তারা অনতিবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।
উল্লেখ্য গত ২ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে শেরপুর স্থানীয় বাসস্ট্যান্ড এলাকায় একটি বিপনী প্রতিষ্ঠানের সামনে উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ শামীম ইফতেখার শামীমে সাথে একই দলের উপজেলা ধর্মবিষয়ক সম্পাদক আলহাজ¦ সেলিম রেজার সাথে বাকবিতন্ডার ফলে তার সন্ত্রাসী বাহিনীরা শামীমকে মারপিট করে রক্তাক্ত জখম করে।

Leave A Reply

Your email address will not be published.