শেষ হলো এমসিসি টি-২০ ক্রিকেটের খেলোয়ার নিলাম

0 145

নিজস্ব প্রতিবেদক: ফর্মার ক্রিকেটার্স অব রাজশাহীর (এফসিআর) আয়োজনে মুজিববর্ষে ৬ষ্ঠ মাস্টার্স ক্রিকেট কার্নিভালের নিলাম শেষ হয়েছে। রাজশাহী সিটি কর্পোরেশনের সরিৎ দত্ত সম্মেলন কক্ষে শুক্রবার বিকেল তিনটা থেকে শুরু হয়ে রাতে শেষ হয় খেলোয়ার নিলাম। এর আগে এমসিসি টি-২০ ক্রিকেটের অধিনায়ক, আইকন ও উইকেটরক্ষকের নিলাম অনুষ্ঠিত হয়েছিলো। এবার বয়সভিত্তিক খেলোয়ার নিলাম অনুষ্ঠিত হয়। এ নিলামে বিভিন্ন ক্যাটাগরিতে সাবেক ক্রিকেটারদের বিভিন্ন দলে নেয়া হয়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এর আগের বার টুর্নামেন্টে ১০টি দল অংশগ্রহণ করলে এবার নতুন দুইটি দল যোগ হয়ে মোট ১২টি দল অংশগ্রহণ করছে। ১২টি দলকে দুটি গ্রুপে ভাগ করে লীগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হবে।

 

এবারের টুর্নামেন্টে অংশগ্রহণ করছে গতবারের চ্যাম্পিয়ন ফাইটার রাজশাহী, রানার্সআপ কিংস ইলেভেন সিল্কসিটি, পদ্মা ওয়ারিয়ার্স, বরেন্দ্র হিরোজ, রাজশাহী চ্যালেঞ্জার, রাজশাহী বুলস, রাজশাহী রয়েলস, রাজশাহী রাইডার্স, রাজশাহী ঈগল, নর্দান টাইটান, ব্লেজিং বরেন্দ্র ও রাজশাহী সিক্সার।

 

নিলাম শুরুর আগে ফর্মার ক্রিকেটার্স অব রাজশাহীর (এফসিআর) সভাপতি ও জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটের সভাপতিত্বে বক্তব্য দেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী অনু, এফসিআরের সাধারণ সম্পাদক ওমর শরীফ খান রণক, সহ-সভাপতি সাইফুল্লাহ খান জেম, সদস্য শেখ মামুন ডলার, রায়হান আলম প্রমুখ।

 

পদ্মা ওয়ারিয়ার্সের অধিনায়ক ও এমসিসি মিডিয়া কমিটির চেয়ারম্যান কবীর তুহিন বলেন, গত পাঁচ বছর থেকে সাবেক খেলোয়ারদের নিয়ে প্রতিযোগিতামূলক খেলার আয়োজন করা হয়। এবারও সেভাবেই খেলা অনুষ্ঠিত হবে। প্রতিটি দলেই জাতীয় দলের সাবেক খেলোয়াররা আছে।সবাই নিলামে সেভাবেই দল সাজিয়েছে। আমাদের দলও এবার জাতীয় দলসহ রাজশাহীর নাম করা সব খেলোয়ারদের সাজানো হয়েছে।

তিনি আরও জানান, খুবই শীগ্রই মাঠে গড়াবে এই টুর্নামেন্ট। এর আগে বর্ণাঢ্য আয়োজেন মধ্যে দিয়ে এই টুর্নামেন্ট শুরু হবে।

Leave A Reply

Your email address will not be published.

x