শ্রাবণ্য’র ‘ক্রিকেট ম্যানিয়া’

393

খেলাধুলা ডেস্ক : দুবাইয়ে বসেছে এশিয়া কাপের ১৪তম আসর। এ নিয়ে তৃতীয়বারের মতো সেখানে এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াই দেখছে বিশ্ব। পুরো আসর জুড়ে জিটিভির পর্দায় থাকছে একাধিক চমক। ১৩টি ম্যাচ দিয়ে সাজানো এশিয়া কাপের এবারের আসরের সবগুলোই থাকছে জিটিভির পর্দায়। এরমধ্যে ১১টি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে চ্যানেলটি। বাকি ২টি ম্যাচ একই দিনে অনুষ্ঠিত হওয়ার কারণে পরের দিন সম্প্রচার করা হবে। বাংলাদেশ সময় বিকাল ৫টা ৩০মিনিটে সম্প্রচার হবে এই ম্যাচগুলো। খেলা সম্প্রচারের পাশাপাশি চ্যানেলটি প্রচার করছে ক্রিকেট নিয়ে একাধীক অনুষ্ঠান।

খেলা শুরুর আগে চ্যানেলটি প্রচার করছে ‘ক্রিকেট ম্যানিয়া’। অনুষ্ঠানে দেখা গেলো নতুন চমক। অনুষ্ঠানে যুক্ত হয়েছে তারকা ক্রীড়া সাংবাদিকদের বিশেষজ্ঞ মতামত। অনুষ্ঠানটি উপস্থাপনার দায়িত্বে আছেন আলোচিত এবং অভিজ্ঞ ক্রীড়া উপস্থাপিকা শ্রাবণ্য তৌহিদা। শ্রাবণ্য খেলাধুলা বিষয়ক অনুষ্ঠান উপস্থাপনা করছেন ৩/৪ বছর ধরে। এছাড়াও তাকে একাধিক টিভি চ্যানেলে বিভিন্ন বিষয় ভিত্তিক একাধিক অনুষ্ঠান উপস্থাপনা করতে দেখা যায়।

শ্রাবণ্য জানালেন, ‘বাংলাদেশ ক্রিকেট সম্প্রচার মানেই জিটিভি। আমি শুরু থেকেই তাদের সাথে আছি এবং থাকতে চাই। জিটিভি এবারের এশিয়া কাপে নতুন চমক নিয়ে হাজির হয়েছে। যার মধ্যে তারকা ক্রীড়া সাংবাদিকদের বিশেষজ্ঞ মতামাত। যা দর্শকদের বাংলাদেশের ক্রিকেটের প্রতি আরও আগ্রহী করে তুলবে। এশিয়া কাপের ধারাবাহিকতায় জিটিভিতে ২০১৮ জুড়েই থাকবে বাংলাদেশ হোম সিরিজ, জিম্বাবুয়ে সিরিজ, ওয়েস্টইন্ডিজ সিরিজ এবং ওমেন্স বিশ্বকাপ ২০১৮।

আশাকরি সাথেই থাকবো নতুন নতুন সব চমক নিয়ে। জিটিভি কর্তৃপক্ষ জানায়, এশিয়া কাপ চলাকালীন প্রতিদিনই প্রচারিত ‘ক্রিকেট ম্যানিয়া’র এই ব্যাতিক্রমী আয়োজনে প্রতি পর্বে অতিথি হয়ে স্টুডিওতে উপস্থিত থাকবেন জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটার- ফারুক আহম্মেদ , গাজী আশরাফ লিপু, হাবিবুল বাশার সুমন সহ আরও অনেকে। তারা আরও জানায়, এই অনুষ্ঠানে দুবাই থেকে সরাসরি যুক্ত হয়ে অনুভুতি জানাবেন খেলোয়ার, টিম ম্যানেজমেন্ট এবং দর্শক।

বিডি সংবাদ টোয়েন্টফোর ডটকম/

x