শ্রীলঙ্কা সফরে অধিনায়ক মাশরাফি, ফিরলেন তাইজুল-বিজয়

0 275

স্পোর্টস ডেস্ক : তিন ওয়ানডের সিরিজের জন্য শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে ১৪ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিবি। দলে নেই ছুটি চাওয়া সাকিব আল হাসান ও লিটন দাস। ডাক পেয়েছেন তাইজুল ইসলাম ও এনামুল হক বিজয়। নেতৃত্ব দেবেন যথারীতি মাশরাফি বিন মর্তুজা।

মঙ্গলবার  (১৬ জুলাই) মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে লঙ্কা সফরের দল ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম তিন বছর পর ওয়ানডে দলে ডাক পেলেন। ডানহাতি ওপেনিং ব্যাটসম্যান এনামুল হক বিজয় গত বছরের জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ ওয়ানডে খেলেছেন।

ব্যক্তিগত কারণে এই সফর থেকে ছুটি নিয়েছেন বিশ্বকাপে দুর্দান্ত পারফর্ম করা সাকিব আল হাসান এবং লিটন দাস। বিশ্বকাপের স্কোয়াড থেকে বাদ পড়েছেন আবু জায়েদ রাহী। এ পেসার ইংল্যান্ডে কোনো ম্যাচে নামার সুযোগই পাননি।

আগামী ২৬ জুলাই কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। একই মাঠে ২৯ ও ৩১ জুলাই হবে বাকি দুই ম্যাচ।

বাংলাদেশ দল
মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ ও তাইজুল ইসলাম।

Leave A Reply

Your email address will not be published.

x