শ্রীলঙ্কা সফরে কেন যাবেন না সাকিব-লিটন?

0 128

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপে উইন্ডিজের বিপক্ষে দুর্দান্ত এক জুটি গড়ে দলকে দাপুটে জয় এনে দিয়েছিলেন সাকিব আল হাসান ও লিটন দাস। আর সাকিব তো সদ্য সমাপ্ত বিশ্বকাপে এক মহানায়কেরই নাম। কিন্তু বিশ্বকাপ শেষে চলতি মাসের শেষ দিকে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে দলের সঙ্গে থাকছেন না সাকিব ও লিটন।

আগামী ২৩ জুলাই শ্রীলঙ্কার উদ্দেশে ঢাকা ছাড়বে টিম বাংলাদেশ। তবে মঙ্গলবার দুপুরে দল ঘোষণার ঠিক কয়েক ঘণ্টা আগে গণমাধ্যমকে ওই সিরিজে সাকিব ও লিটনের না থাকার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

তিনি জানান, ওই সময়টাতে হজ পালনের জন্য ছুটিতে থাকবেন সাকিব। আর লিটন বসবেন বিয়ের পিঁড়িতে। এই দুজনের না থাকাতেও দলে খুব বেশি প্রভাব পড়বে না বলেই বিশ্বাস আকরাম খানের।

এ ব্যাপারে আকরাম খান বলেন, ‘শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে আগামী বুধবার (১৭ জুলাই) টিম প্র্যাকটিস শুরু হবে। তার আগের দিন মঙ্গলবারই আমরা টিমটা ঘোষণা করবো। আমরা ১৪ জন পাঠাবার প্ল্যান করেছি। হয়তো একজন বাড়তে পারে। সাকিব হজে যাচ্ছে। ওকে তো আমরা মিস করবোই। আর লিটনের বিয়ে তো অনেক আগে থেকেই ঠিক ছিল। এই দুজনকে আমরা মিস করব। তাছাড়া বাকি সবাই যাচ্ছে।’

Leave A Reply

Your email address will not be published.