সদর হাসপাতাল মোড় হতে ফায়ার সার্ভিস মোড় পর্যন্ত রাস্তা কার্পেটিং কাজ চলমান

107

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী মহানগরীর সদর হাসপাতাল মোড় হতে ফায়ার সার্ভিস মোড় পর্যন্ত রাস্তা কার্পেটিং কাজ শুরু হয়েছে। সোমবার সকালে এ কার্পেটিং কাজ শুরু হয়। কার্পেটিং কাজ করা হয়েছে ৩শ ৩০ মিটার চওড়া ১০ মিটার।

রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় রাজশাহী আলুপট্টি মোড় হতে কোর্ট পর্যন্ত এবং ডিসি অফিসের ভিতরে কার্পেটিং রাস্তা ও ফুটপাত নির্মাণ কাজ এ প্যাকেজের আওতায় নগরীর সদর হাসপাতাল মোড় হতে ফায়ার সার্ভিস মোড় পর্যন্ত রাস্তা কার্পেটিং কাজ করা হয়েছে। ১৮ কোটি ৫৪ লাখ টাকা ব্যয়ে এ প্রকল্পের আওতায় রাস্তা প্রশ^স্তকরণসহ ড্রেন, ফুটপাত নির্মাণ কাজ হচ্ছে।

রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন দায়িত্ব গ্রহণের পর নগরীর গুরুত্বপূর্ণ সড়কসমূহের উন্নয়নে নানা পদক্ষেপ গ্রহণ করেছে। তাঁর নির্দেশনায় নগরীর সকল ওয়ার্ডে উন্নয়ন কাজ এগিয়ে চলেছে।

এদিকে কার্পেটিং কাজ পরিদর্শন করেছেন সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ। পরিদর্শনকালে ৯নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান, প্রধান প্রকৌশলী শরিফুল ইসলাম, প্রকল্প পরিচালক ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী নুর ইসলাম তুষার, সহকারী প্রকৌশলী সাঈদ আহমেদ সানী, উপ-সহকারী প্রকৌশলী সজিবুর রহমান, রাকিবুল ইসলাম হিমেল, নুরে নাসরিন ছবি, ঠিকাদারী প্রতিষ্ঠান শান্তা এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মুখলেসুর রহমান মুক্তা ও ফিরোজ কবীর সেন্টুসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

x