সন্ত্রাসী হামলায় যুবজোটের সম্পাদক মাহবুব খানের মৃত্যুতে রাজশাহী মহানগরের শোক

২২৪

নিজস্ব প্রতিবেদক: জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সহযোগী সংগঠন
জাতীয় যুবজোট দৌলতপুর উপজেলা শাখার সাধারন সম্পাদক মাহবুব খাঁন সালাম সন্ত্রাসী হামলায় নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১২ মে) সকাল ১০ টায় সময় জাতীয় যুবজোট কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন,কেন্দ্রীয় কমিটির সদস্য রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক সুমন চৌধুরী গভীর শোক,শোকসন্তপ্ত পরিবার,স্বজন ও সহযোদ্ধাদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য (১১ মে)বুধবার রাত সাড়ে ১১ টায় আল্লার দরগা বাজারে দুর্বৃত্তরা তাকে রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুত্বর জখম করে। মুমূর্ষু অবস্থায় তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং রাত ১২ টা ৫০ মিনিটের সময় চিকিৎসারত অবস্থায় মৃত্যুবরণ করেন।

সেইসাথে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ রাজশাহী মহানগর সভাপতি কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ শিবলী ও সাধারণ সম্পাদক আমিরুল কবির বাবু,শোকসন্তপ্ত পরিবার,স্বজন ও সহযোদ্ধাদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

জাসদ রাজশাহী মহানগর সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ শিবলী বলেন,এধনের বর্বরোচিত হত্যাকান্ডের সাথে জড়িত খুনিদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির জোরদাবি জানাচ্ছি।

যুবজোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন বলেন,সন্ত্রাসী হামলায় নিহত দৌলতপুর উপজেলা যুবজোটের সাধারণ সম্পাদক মাহবুব খান ছিলেন প্রতিবাদি ও স্পষ্টবাদী। অবিলম্বে মাহবুব খান সালামের উপর চিহ্নিত হামলাকারী,খুনিদের গ্রেফতার করে বিচারের জোরদাবি জানিয়েছেন।

Comments are closed.