সবার কাছে দোয়া চেয়েছেন মাশরাফি

0 116

করোনায় আক্রান্ত হয়েছেন বাংলাদেশের সফলতম ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। তবে আপাতত জ্বর আর মাথা ব্যথা ছাড়া তেমন কোনো সমস্যা নেই তার। করোনামুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন ‘নড়াইল এক্সপ্রেস’।

গত পরশু থেকে জ্বর অনুভুত হওয়ায় শুক্রবার পরীক্ষা করান মাশরাফি। পরীক্ষার ফলে জানা যায় তিনি করোনায় আক্রান্ত। এ তথ্য সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন মাশরাফি নিজেই।

মাশরাফি জানিয়েছেন, জ্বর ছাড়া অন্য কোনো উপসর্গ তার নেই। অ্যাজমার সমস্যা থাকলেও শ্বাসকষ্ট অনুভব করছেন না তিনি। আপাতত নিজের বাসাতেই আইসোলেশনে আছেন তিনি। দ্রুত আরোগ্যের জন্য তিনি সবার দোয়া চেয়েছেন।

করোনা ভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই বেশ সক্রিয় ছিলেন মাশরাফি। তিনি তার নির্বাচনী এলাকা নড়াইল-২ আসনে দুস্থ-অসহায়দের পাশে অর্থ সহায়তা থেকে শুরু করে চিকিৎসা সেবা নিশ্চিত করেছেন।

এর আগে মাশরাফির শ্বাশুড়ি ও স্ত্রীর বোন করোনায় আক্রান্ত হয়েছেন। ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তারা। মাশরাফি অবশ্য তাদের সংস্পর্শে আসেননি। এমনকি দুই সপ্তাহ ধরে ঢাকায় আলাদা একটি বাসায় কোয়ারেন্টিনে ছিলেন তিনি। কিন্তু তাতেও করোনায় আক্রান্ত হওয়া থেকে রক্ষা পেলেন না ৩৬ বছর বয়সী পেসার।

Leave A Reply

Your email address will not be published.

x