সম্প্রতির বন্ধনে সবাই মিলে দুর্গোৎসব পালন করবে -খাদ্যমন্ত্রী

2
নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি : সম্প্রতির বন্ধনে সবাই মিলে দুর্গোৎসব পালন করবে এ দেশের আপামর বাঙালি। শারদীয় দুর্গোৎসবে কোন প্রকার বিশৃঙ্খলা ছাড়াই শেষ হবে বলে আশা প্রকাশ করেন তিনি। সোমবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে জেলা পরিষদ অডিটোরিয়ামে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় ভার্চুয়ালী প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরও বলেন, স্বাধীনতা যুদ্ধের সময় এদেশের সাধারণ মানুষ ধর্ম-বর্ন নির্বিশেষে সকলে মিলে ঝাঁপিয়ে পড়েছিল তেমনি এদেশের সকলে মিলে উৎসব পালন করবে। তিনি আরও বলেন, শারদীয় দুর্গোৎসব পালনের সময় আইনশৃঙ্খলা পরিস্থিতির যেন অবনতি না ঘটে সেদিকে আইনশৃঙ্খলা বাহিনীকে সচেষ্ট থাকার আহ্বান জানান।
আগামী জাতীয় সাংসদ নির্বাচনকে কেন্দ্র করে কেউ যেন অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি করতে না সেজন্য দলীয় নেতাকর্মীদের প্রস্তুত থাকার জন্য নির্দেশনা প্রদান করেন। কোন মহল যেন ঘোলা পানিতে মাছ শিকার করতে না পারে সেদিকে খেয়াল রাখার আহ্বান জানান মন্ত্রী।
শারদীয় দুর্গোৎসবের প্রস্তুতিমূলক সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারুক সুফিয়ানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির, পূজা উদযাপন পরিষদের সভাপতি ইশ্বর চন্দ্র বর্মন, সাধারণ সম্পাদক সুরঞ্জন বিজয়পুরী প্রমূখ।
x