সাংবাদিকদের সাথে সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে অবহিতকরণ সভা

0 85

নিজস্ব প্রতিবেদক: আঞ্চলিক তথ্য অফিস রাজশাহী (পিআইডি)’র সম্মেলন কক্ষে আজ সকালে সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে সাংবাদিকদের নিয়ে এক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। আ লিক তথ্য অফিস রাজশাহী আয়োজিত সভায় উপপ্রধান তথ্য অফিসার মোহাম্মদ আফরাজুর রহমান সভাপতিত্ব করেন।

 

সভায় সেবা গ্রহিতাদের সেবা প্রদান সম্পর্কিত বিভিন্ন বিষয় আলোচনা হয়। সময়মত অনুষ্ঠানের নোটিশ ও তথ্য বিবরণী অংশীজনদের কাছে পাঠানো, আ লিক তথ্য অফিসে রাজশাহীর সকল সাংবাদিকের নাম, যোগাযোগ নম্বর ও ই-মেইলসহ একটি তালিকা সংরক্ষণ, গ্রুপ মেইল হালনাগাদকরণ এবং পারস্পরিক সহযোগিতা ও যোগাযোগ আরো ঘনিষ্ঠ করার ওপর গুরুত্বারোপ করা হয়।

 

অনুষ্ঠানে সভাপতি বলেন, সংবাদপত্র রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। মিডিয়া সব সময় জনগণের পক্ষে কাজ করে। সরকারের বিভিন্ন উন্নয়নমূলক ও জনগুরুত্বপূর্ণ কাজসহ বিভিন্ন বিষয় তুলে ধরে। সে হিসেবে গণমাধ্যম সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের অংশীদার। তিনি বলেন, গনমাধ্যম কর্মী ও আমরা একে অন্যের পরিপূরক। সে লক্ষ্যে আমাদের পারস্পরিক যোগাযোগ আরো বাড়াতে হবে। সরকারি অফিসগুলোতে সিটিজেন চার্টার এর গুরুত্ব উল্লেখ করে উপপ্রধান তথ্য অফিসার বলেন, এর মাধ্যমে সংশ্লিষ্ট অফিসের সেবাসমূহ সর্ম্পকে বিস্তারিত জানা সহজ হয়।

 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সিনিয়র তথ্য অফিসার ফারুক মো. আব্দুল মুনিম বক্তব্য রাখেন। রাজশাহী সিটি প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ জুলফিকার, উইমেন্স জার্নালিষ্ট সোনাইটি,রাজশাহীর সভাপতি মোসা. মঞ্জুয়ারা খাতুন, একাত্তর টেলিভিশনের রাজশাহী ব্যুরো প্রধান রাশিদুল হক রুশো, ডেইলী ইন্ডাস্ট্রির ব্যুরো প্রধান শামসুন নাহার, সাপ্তাহিক সুবর্ণ সংবাদ পত্রিকার নির্বাহী সম্পাদক মো. আমিনুল ইসলাম (বনি), দৈনিক সংবাদ পত্রিকার রাজশাহী প্রতিনিধি সুব্রত দাস, দীপ্ত টেলিভিশন রাজশাহী প্রতিনিধি মো. রফিকুল ইসলাম, রেডিও পদ্মার প্রতিনিধি ওয়ালিউর রহমান বাবু, দৈনিক নতুন প্রভাত পত্রিকার প্রতিনিধি হাবিব আহমেদ, সময় টেলিভিশনের রাজশাহী প্রতিনিধি রাকিবুল হাসান ও আব্দুস সালাম এবং বৈশাখী টিভির রাজশাহী প্রতিনিধি মো. আব্দুস সাত্তার ডলার অবহিতকরণ সভায় উপস্থিত ছিলেন।

 

Leave A Reply

Your email address will not be published.