সাকিবকে বাদ দিয়েই দল সাজাচ্ছে বিসিবি!

0 80

উইন্ডিজের বিপক্ষে সিরিজের মধ্য দিয়ে ২২ গজে রাজসিক প্রত্যাবর্তন হয়েছে সাকিব আল হাসানের। নিষেধাজ্ঞার কালো মেঘ সরিয়ে আপন আলোয় উদ্ভাসিত সাকিব প্রথম ম্যাচেই ক্যারিবীয়দের বিপক্ষে দলে নিজের অপরিহার্যতা আরও একবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন। মাত্র ৮ রানের বিনিময়ে নিয়েছেন ৪ উইকেট। দ্বিতীয় ম্যাচেও ২ উইকেট ঝুলিতে পুড়েছেন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সেই সাকিব স্কোয়াডের বাইরে রেখেই কিনা নিউজিল্যান্ড সফরের দল সাজাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)!

প্রায় এক যুগ ধরে বিশ্ব ক্রিকেটে বাংলাদেশের প্রতিনিধিত্ব করা বিশ্বসেরা এই অলরাউন্ডারকে আসন্ন মার্চে নিউজিল্যান্ড সফরে পাচ্ছেন না রাসেল ডোমিঙ্গো শিবির।

সাকিবের ক্রিকেটে ফেরা কোটি কোটি ক্রিকেটপ্রেমীর জন্য যেমন স্বস্তির খবর তেমনই নিউজিল্যান্ড সফরে তার ‘থাকা না থাকার ধোঁয়াশাও’ টাইগারভক্তদের জন্য নিঃসন্দেহে অস্বস্তির বার্তা।

মূলত ওই সময়টাতে সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতেই পিতৃত্বকালীন ছুটিতে থাকতে পারেন সাকিব। বিসিবিকে আগেভাগেই মৌখিকভাবে সেটি জানিয়ে রেখেছেন এই আইকন ক্রিকেটার।

আগামী ১৩ মার্চ থেকে নিউজিল্যান্ড সফর শুরুর কথা রয়েছে বাংলাদেশের। সেই সফরে ৩টি করে ওয়ানডে ও টি-২০ খেলকে টাইগাররা। ২২ ফেব্রুয়ারিই নিউজিল্যান্ডে দল পাঠানোর পরিকল্পনা করছে বিসিবি।

তবে সেই সফরে সাকিবের থাকা না থাকার বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি। আপাতত সাকিবকে পরিকল্পনার বাইরে রেখেই কিউই বধের ব্যূহ রচনা করছেন ডোমিঙ্গো ও ওটি গিবসনরা।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে তৃতীয় সন্তানের বাবা হওয়ার খবরটি সাকিব নিজেই জানান।

২০১২ সালের ১২ ডিসেম্বর শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব। ২০১৫ সালে প্রথম ও ২০২০ সালের ২৪ এপ্রিল তাদের ঘরে দ্বিতীয় কন্যা সন্তানের জন্ম হয়।

 

Leave A Reply

Your email address will not be published.

x