সাকিবের দেখা পেয়ে খুদে ভক্তের স্বপ্ন পূরণ

71
খুদে ভক্তের সঙ্গে সাকিব আল হাসান। ছবি : সংগৃহীত

সাকিব আল হাসানের এক খুদে ভক্তের নাম নাঈম শেখ। কিন্তু সে ভালোবেসে নিজের নাম বদলে ‘সাকিব আল হাসান’ বলতেই ভালোবাসে। আজ মঙ্গলবার প্রিয় ক্রিকেটারের দেখা পেয়েছে ছোট্ট নাঈম। শুধু তাই নয়, নেটে বিশ্বসেরা অলরাউন্ডারকে বোলিংও করেছে নাঈম। প্রিয় তারকাকে এত কাছে পেয়ে স্বপ্ন পূরণ হলো ওই খুদে ভক্তের।

সাকিবকে এক নজর দেখতে প্রতিদিনই শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে হাজির হয় নাঈম। সংবাদমাধ্যমের সুবাদে সেই নাঈমকে চিনে ফেলেছেন সাকিব নিজেও। তাইতো আজ ‘হোম অফ ক্রিকেট’ গ্রাউন্ডে ঢুকতেই নাঈমকে চোখে পড়ল বাংলাদেশ অধিনায়কের।

খুদে ভক্তকে দেখেই কাছে ডেকে নিলেন সাকিব। এরপর নাম জিজ্ঞাস করেন। উত্তরে, ওই ভক্ত বলে, ‘আমি সাকিব আল হাসান।’

উত্তর শুনে কিছুটা চমকে যান সাকিব। ভক্তকে বলেন, ‘আমার নাম রেখে দিলে কেন?’ তখন খুদে ভক্ত জানায়, ভালোবেসে নিজেকে সাকিব বলতেই পছন্দ করে সে।

এরপরেই বিশ্বসেরা অলরাউন্ডারের সঙ্গে শুরু হয় ছোট্ট নাঈমের স্বপ্নের মুহূর্ত। সাকিবের সঙ্গে ইনডোরের নেটে অনুশীলনে যাওয়ার সুযোগ পায় সে। এমনকি নেটে বোলিংও করে সাকিবকে। সাকিব খুদের ভক্তের বল মোকাবিলা করেন।

এরপর ওই ভক্তের কাছে আবদার জানতে চান সাকিব। তখন নাঈম জানায়, সে জার্সি আর জুতা চায়। তখনই জাতীয় দলের ম্যাসাজম্যান সোহেল হোসেনকে দোকানে পাঠান বাংলাদেশ অধিনায়ক। কিন্তু দোকানের জার্সি ও জুতা ভালো মানের না হওয়ায় সেগুলো কিনতে না করেন সাকিব। পরে জানান, আগামীকাল সাকিব নিজেই ওই খুদে ভক্তকে জুতা, জার্সি ও ট্রাউজার কিনে দেবেন।

x