সাকিবের পূর্ণ পৃথিবী ‘আইজাহ’

0 101
ছেলের নাম জানালেন সাকিব আল হাসান। ছবি : সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে এখন ভারতে আছেন সাকিব আল হাসান। আর তাঁর পরিবার আছে যুক্তরাষ্ট্রে। অবশ্য বিশ্বসেরা এই অলরাউন্ডারের পরিবারের জন্য বিশেষ উপহার জার্সি পাঠিয়েছে কলকাতা নাইট রাইডার্স। সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির, দুই মেয়ে আলাইনা হাসান অব্রি ও ইরাম হাসান এবং ছেলে আইজাহ আল হাসানের জন্য জার্সি উপহার দিয়েছে নাইট শিবির।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

নিজেদের বিশেষ দিনে জার্সির ছবি পোস্ট করেছেন সাকিব। কারণ গত ১৫ মার্চ সাকিবের ঘর আলো করে আসে তাঁর তৃতীয় সন্তান। আজ তাঁর সন্তানের একমাস পূরণ হয়েছে। একমাস পর এদিন ছেলের নাম প্রকাশ করেছেন সাকিব। জার্সিতে লেখা ছিল, সাকিবের একমাত্র ছেলের নাম –আইজাহ আল হাসান।

 

এ ছাড়া পোস্টটির ক্যাপশনে সাকিব লিখেছেন, ‘এক  মাস পূরণের শুভেচ্ছা আমার ছেলে আইজাহ আল হাসান! তুমি আমাদের ছোট পরিবারকে পূর্ণ করেছো। তুমি দুই বোনের ভালোবাসার ভাই, যাদের কাছে তুমি চাঁদের মতো। আমরা তোমাকে পেয়ে ধন্য! আমার পূর্ণ পৃথিবী।’

একই পোস্ট করে ছেলের নাম জানিয়েছেন সাকিবের স্ত্রী শিশিরও। ২০১২ সালের ১২ ডিসেম্বর উম্মে আহমেদ শিশিরের সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন সাকিব। ২০১৫ সালের নভেম্বরে তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান আলাইনা।  ২০২০ সালের ২৪ এপ্রিল মাসে দ্বিতীয় কন্যার বাবা হন এই তারকা অলরাউন্ডার। তাঁর নাম রাখা হয় ইরাম হাসান। এরপর ২০২১ সালের শুরুতেই তৃতীয় সন্তান আসার খবর জানান সাকিব।

 

বছরের প্রথম দিন ১ জানুয়ারি এক পোস্টে তৃতীয় সন্তান আসার বার্তা দিয়েছিলেন সাকিব-শিশির। নিজেদের অফিশিয়াল ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন এই তারকা দম্পতি। ক্যাপশনে লেখেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। এরপর ১৫ মার্চ জন্ম নেয় তাঁদের তৃতীয় সন্তান। জন্মের একমাস পর আজ ছেলের নাম প্রকাশ করলেন তাঁরা।

 

Leave A Reply

Your email address will not be published.

x